বর্ণাঢ্য আয়োজনে মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী বিদ্যালয়ের শততম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

0

শুভ ঘোষ,মুন্সীগঞ্জ: বর্ণাঢ্য আয়োজনে মুন্সীগঞ্জে ঐতিহ্যবাহী বিদ্যালয় বিনোদপুর রাম কুমার উচ্চ বিদ্যালয়ের শততম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে জেলার পঞ্চসার ইউনিয়নে বিনোদপুর এলাকায় বিদ্যালয় প্রঙ্গণে বিদ্যালয়ের শত শত নবীন ও প্রবীণ ছাত্র – ছাত্রীদের উপস্থিতিতে বিদ্যালয়ের শততম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সহ পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ সময় অনুষ্ঠানে বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সদস্য উদ্ধোধক মাহবুব আলম ও মনিরুজ্জামান শরীফের সঞ্চালনায় বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো: আলমগীর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে মুন্সীগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। জাতীয় পতাকা উত্তলন ও শান্তির প্রতিক পায়রা উরিয়ে আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষনা করেন।
এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিরকাদিম পৌর মেয়র মো:শহিদুল ইসলাম শাহীন। বিশিষ্ট সমাজ সেবক মহসীন মাখন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলাউদ্দিন আহমেদ পঞ্চসার ইউনিয়নের ইউপি সদস্য মো: মামুন মিয়া, বাবু তরুন কুমার গুহ,গায়িত্রী রানী সাহা প্রমুখ।
এ সময় অনুষ্ঠানে উপস্থিত সুশীল সমাজের সকল নেতৃবৃন্দ বিদ্যালয়ের সকল নবীন – প্রবীন ছাত্র – ছাত্রীদের উদ্দেশ্য করে সৃজনশীল জীবন গড়ার প্রত্যয় বেক্ত করেন এবং মাদক মুক্ত সমাজ গড়তে সকল কে এক সাথে এগিয়ে এসে দেশের জন্য কাজ করার আহবান জানান।
সব শেষে অনুষ্ঠানে বিজয়ই দের হাতে পুরুষ্কার তুলে দেয়া সহ দেশাত্ববোধক গান নিয়ে এক মনোজ্ঞ সাংস্কতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Leave A Reply