‘বিএনপি-জামায়াত একটি সন্ত্রাসী দল’ -রমেশ চন্দ্র সেন

0
ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, গত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত ঠাকুরগাঁওয়ে ব্যাপক সহিংসতা চালিয়েছে। তারা একজন সহকারী প্রিজাইডিং অফিসারকে হত্যা করেছে। পুড়িয়ে দিয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। শুধু ঠাকুরগাঁও নয়, সারা বাংলাদেশেই বিএনপি-জামায়াত তান্ডব চালিয়ে বাংলাদেশের ব্যাপক পরিমাণ সম্পদ ক্ষতি করেছে। এতেই প্রমাণ হয় বিএনপি-জামায়াত একটি সন্ত্রাসী দল।
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সেন্টার কমিটি গঠনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রমেশ চন্দ্র সেন বলেন, বিএনপি-জামায়াতের বাংলাদেশের সম্পদ ক্ষতি ও লুটপাট করার জন্যই ক্ষমতায় আসতে চায়। তারা কখনো বাংলাদেশের ভালো চায়না। তাদের সন্ত্রাসীমূলক কর্মকাণ্ডের খবরগুলো বাংলাদেশের প্রত্যেকটি মানুষ জানে। তাই এই সন্ত্রাসী দল থেকে নিজেকে সরিয়ে রাখুন।
তিনি বলেন, এবারের জাতীয় নির্বাচনে বিএনপি-জামায়াত যদি কোন ধরনের তান্ডব চালানোর চেষ্টা  করে তাহলে তার উচিৎ জবাব দেবে জনগণ। শক্তভাবে প্রতিহত করা হবে বিএনপি-জামায়াত সন্ত্রাসীমূলক কর্মকান্ডকে। কারণ আমরা শান্তিতে বসবাস করতে চাই।
রমেশ সেন বলেন, আওয়ামী লীগ বাংলাদেশের মানুষ ক্ষতি কখনো চায় না। আওয়ামী লীগ মানুষের উপকার ও উন্নয়নের জন্যই ক্ষমতায় এসেছে। ক্ষমতায় আসার পর বাংলাদেশের চেহেরায় পাল্টে গেছে। যেদিকেই তাকাবেন সেদিকেই আওয়ামী লীগের উন্নয়ন চোখে পড়বে।
আওয়ামী লীগের এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য সকলের প্রতি আহ্বান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।
চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ার চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপালো, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক, চিলারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আইয়ুব আলী, চিলারং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছারুল ইসলাম, যুগ্ম সম্পাদক বাবলু চৌধুরী প্রমুখ।
আলোচনা সভা শেষে জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে একটি সেন্টার কমিটি গঠন করা হয়। এই কমিটি নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে সর্বাত্মক ভূমি পালন করবে।

Leave A Reply

Pinterest
Print