ভাল ব্যবাহার পরিচয় করে দেয় আপনি কোন পিতা মাতার সন্তান–আশরাফুল আলম লিটন

0

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধিঃ

যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেছেন, প্রত্যেকটি মানুষকে প্রত্যেকটি মানুষের সাথে ভাল ব্যাবহার করতে হবে। কারন ভাল ব্যাবহার পরিচয় করিয়ে দেয় আপনি কোন মায়ের সন্তান আপনি কোন পিতার সন্তান। তাই পিতার বয়সী পিতাকে ভাইয়ের বয়সী ভাইকে যারা সম্মান করে মর্যদা দেয় তাদের আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করতে হবে । আপানারা যদি কোন কালো টাকার মানুষ সন্ত্রাস মাদকসেবীকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে তার দায় আপনানাদেরই নিতে হবে। কথাগুলো বললেন ২নং লক্ষন পুর ইউনিয়ন এর উপনির্বাচনের ৭ নং ওয়াডের্র পারুইঘুপি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পথসভায় প্রধান অতিথি হিসাবে মেয়র আশরাফুল আলম লিটন।
বৃহস্পতিবার বেলা সাড়ে ৪ টার সময় ২নং লক্ষনপুর ইউনিয়নের উপ-নির্বাচনের পারুইঘুপি সরকারী প্রাধমিক বিদ্যালয় মাঠে আওয়ামীলীগ নেতা আঃ সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে মেয়র লিটন বলেন, আপনারা লক্ষনপুর ইউনিয়নবাসী ভালো মন্দর পার্থক্য বুঝতে পারেন আপনারা আলো আঁধারের তফাৎ বুঝতে পারেন আপনারা সুন্দর অসুন্দরের পার্থক্য বোঝেন সেই কারনে সালাউদ্দিন শান্তিকে ৫ বছরের জন্য নির্বাচন করেছিলেন। কিন্তু তার মৃত্যু আমাদের সামনে নিয়ে এসেছে আর একটি উপনির্বাচন। আর এই নির্বাচনে তার সহধর্মীনি আনোয়রা খাতুন তার স্বামীর অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য লক্ষনপুর মানুষের পাশে এসে দাঁড়িয়েছি। তাই কোন অন্যায়কারী জুলুমবাজ মাদকসেবীকে ভোট না দিয়ে আপনার মুল্যবান ভোটটি আনোয়ারা খাতুনের নৌকা প্রতীকে দিয়ে জয়যুক্ত করবেন। কারন এই ভোটটি তার পাওনা তার হক। আপনাদের লক্ষনপুর ইউনিয়নে উপ-নির্বাচনে প্রার্থী হিসাবে গোলাম মোস্তফা সামছুর রহমান প্রার্থী হয়েছিলেন। কিন্তু যখন শেখ হাসিনা আনোয়ারা খাতুনকে নমিনেশন দিয়েছেন তখন তারা তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছে আমি তাদের সাধুবাধ জানাই।
এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ দৌলা সরদার অলো শার্শা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইলিয়াছ আযম, দপ্তর সম্পাদক আজিবর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক আব্দুর রহমান, উপ-দপ্তর সম্পাদক শ্রী বৈদ্যনাথ দাস,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ সরোয়ার যুব ও ক্রীড়া সম্পাদক কবির উদ্দিন তোতা, বেনাপোল পৌর প্যানেল মেয়র সাহাবুদ্দিন মন্টু,সাবেক প্রচার সম্পাদক আজিজুর রহমান, সহ-সভাপতি রুহুল কুদ্দুস ভুঁইয়া, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের যগ্ম আহবায়ক সেলিম রেজা বিপুল, জাকির হোসেন, শার্শা উপজেলা সাংস্কৃতিক ফোরামের নেতা আমিনুর রহমান, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান , আলীম রেজা বাপ্পী সহ শার্শা উপজেলা ও বেনাপোল পৌর আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

মো: রাসেল ইসলাম
বেনাপোল যশোর
০১৯৯০৫৪৫৩৫৮

Leave A Reply

Pinterest
Print