মাদারীপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় শিশুসহ দুই জনের মৃত্যু, ৩ জন আহত

0

মো:ইব্রাহীম রাজৈর (মাদারীপুরে)সংবাদদাতা 14030810_159136057824929_1198350636_n
মাদারীপুরে রাজৈর সহ পৃথক সড়ক দূর্ঘটনায় এক শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। এবং একজন গুরুত্বর আহত। শনিবার সকালে ঘটনা তিনটি ঢাকা-বরিশাল মহাসড়ক ও খোয়াজপুর-টেকেরহাট সড়কে ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, জেলার চর খোয়াজপুর টেকেরহাট এলাকার নিরব নামের ১৮ মাস বয়সী এক শিশু ইজিবাইকের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারায়। শিশুটি হাটতে হাটতে বাড়ির পাশের রাস্তায় চলে গেলে ইজিবাইকের নিচে পরে মারা যায়। নিহত শিশু নিরব ওই এলাকার নূরুল আমিন হাওলাদারের ছেলে বলে জানা গেছে।
অন্যদিকে ঢাকা-বরিশাল মহাসড়কের সমাদ্দার এলাকার কাছেই ঢাকাগামী সাকুরা পরিবহনের একটি বাস বিপরীতমূখী একটি নসিমনকে ধাক্কা দিলে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের তালতলা এলকার নসিমন চালক আব্দুস সালাম মিয়ার (৩০) মৃত্যু ঘটে। নসিমনে থাকা দুই যাত্রী আহত হয়ে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।
অন্যদিকে ঢাকা- বরিশাল মহাসড়কে রাজৈর উপজেলার আলমদস্তার এলাকায় লোকাল সার্বিক গাড়ীর ও পিকাব এর সাথে মুখোমুখি সংর্ঘষে পিকাপের ড্রাইভার সানোয়ার বেপারী (৩৫) গুরুত্ব আহত হয়। কিন্তু তার ঠিকানা জানা যায়নী।
এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্দেশ ও রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খোয়াজপুরে এক শিশু ও সমাদ্দার এলাকায় এক নসিমন চালক সড়ক দূর্ঘটনায় মারা গেছে। এবং রাজৈর থানার আলমদস্তা এলকায় দুটি গাড়ীর সংর্ঘষে একজন আহত হয়েছে।

Leave A Reply