মানিকগঞ্জে ব্যাংকে ডাকাতির সময় দুইজন আটক

0

image_253858.manikgonj-map

এক্সিম ব্যাংক মানিকগঞ্জ শাখায় ডাকাতির সময় দুইজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- মানিকগঞ্জ সদর উপজেলার চরমত্ত গ্রামের আরিফ হোসেন (৪২) ও ঢাকার নবাবগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের শাহীনুর রহমান (৩৫)। পুলিশি অভিযানের কারণে ডাকাতরা টাকা লুট করতে পারেনি বলে জানিয়েছেন ব্যাংকের ব্যবস্থাপক।
ব্যাংকটির মানিকগঞ্জ শাখার ব্যবস্থাপক নুর মোহাম্মদ আনসারী জানান, শহরের শহীদ রফিক সড়কের পাশে নিচ তলায় এই ব্যাংকের শাখা। শুক্রবার রাত ১০টা ৪৫ মিনিটে সিসি ক্যামেরার মাধ্যমে ব্যাংকটির সদর দপ্তর জানতে পারে ব্যাংকের ভেতর কয়েকজন লোক প্রবেশ করেছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে তার মোবাইলে ফোনে জানানো হয়। সঙ্গে সঙ্গে ব্যবস্থাপকও বিষয়টি মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) জানান। এরপর পুলিশ গিয়ে ব্যাংকের মূল দরজার তালা খুলে প্রবেশ করলে ডাকাতরা সার্কিট রুমের জানালার গ্রিল ভেঙে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে ওই দুইজনকে আটক করে।
নুর মোহাম্মদ আনসারী আরো জানান, ব্যাংকের ভেতরের অন্তত ১০টি সিসি ক্যামেরা ভেঙে ফেলে ডাকাতরা। পুলিশ ব্যাংকের ভেতর থেকে ভোল্ট ভাঙ্গার বিভিন্ন ধরনের সরঞ্জাম উদ্ধার করেছে বলে তিনি জানান।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, দুইজনকে আটক করা হয়েছে। অন্যদেরও আটকের চেষ্টা করা হচ্ছে।

Leave A Reply

Pinterest
Print