যশোরের শার্শায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারের তিন জনের মৃত্যু

0

images (1)বেনাপোল প্রতিনিধি :  যশোরের শার্শায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহি এক গৃহবধুসহ একই পরিবারের তিন জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ওই ঘঁনায় এক ঘন্টা সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ ছিল।

সোমবার বেলা চারটার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের শার্শা উপজেলার জামতলা বাজারের নিকটে ‘ওরিয়েন্টাল অয়েল কোম্পানীর’ ফ্যাক্টরীর সামনে সাতক্ষীরা মুখি ‘সোহাগ পরিবহনের’ একটি বাস চাপায় ঘটনাস্থলেই তিন জনই মারা যান।

নিহত রিক্তা খাতুন(৩৫) তার ভাই আব্দুল্লাহ (৩০) ও তার ভাইপো সাইদ হোসেন(২২)। ওদের বাড়ি কলারোয়া উপজেলার সুলতানপুরা গ্রামে। বাগআচড়া পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক সৈয়দ বায়েজিদ হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান,রিক্তাসহ তিনজন মোটরসাইকেলে করে আত্মীয়  বাড়ি যাচ্ছিলেন।তারা ‘ওরিয়েন্টাল অয়েল কোম্পানীর’ ফ্যাক্টরীর সামনে পৌছালে সাতক্ষীরা মুখি ‘সোহাগ পরিবহনের’ একটি বাস(ঢাকা মেট্রো ট১১-০৩৭২) নিয়ন্ত্রন হারিয়ে সামনাসামনি মোটরসাইকেলকে ধাক্কা দেয়।এতে ঘটনাস্থলেই তিন জনই মারা যান।

“ঘাতক বাসটি পরে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা মারে।বাসটি নাভারন হাইওয়ে পুলিশ আটক করলেও চালক ও তার সহকারিকে আটক করা সম্ভব হয়নি।”

Leave A Reply

Pinterest
Print