রাসিক মেয়রের বরখাস্ত চেয়ে চিঠি

0

rajshahi city corরাজশাহী প্রতিনিধি: 

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলকে সাময়িক বরখাস্তের আদেশ চেয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমিপি) পক্ষ থেকে পুলিশ সদর দফতরে একটি চিঠি পাঠানো হয়েছে। গত ২৩ জানুয়ারি পুলিশ সদর দফতরে এ চিঠি পাঠানো হলেও শুক্রবার রাতে বিষয়টি জানাজানি হয়। ইতোমধ্যে পুলিশ সদর দফতর থেকে চিঠিটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের কাছে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন।
এদিকে আরএমপি’র একটি সূত্র জানিয়েছে, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের নামে পুলিশ কনস্টেবল সিদ্ধার্থ সরকার হত্যাসহ বিস্ফোরক আইনে দায়ের করা মোট পাঁচটি মামলা রয়েছে। এসব মামলার তথ্য দিয়ে চিঠিতে উল্লেখ করা হয়েছে- মোসাদ্দেক হোসেন বুলবুল মেয়র পদে কর্মরত থাকলে মামলাগুলো ভিন্ন খাতে প্রবাহিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়া তিনি বতর্মানে আত্মগোপনে থেকে রাষ্ট্রবিরোধী বিভিন্ন নাশকতামূলক কর্মকাণ্ডে মদদ ও নির্দেশনা দিয়ে আসছেন। এজন্য তাকে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করার প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার অনুরোধ করা হয়েছে।
রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শামসুদ্দিন জানান, সিটি মেয়র মোহাম্মদ মোসদ্দেক হোসেন বুলবুলকে শিগগিরই সাময়িক বরখাস্ত করতে ২৩ জানুয়ারি পুলিশ সদর দফতরে চিঠি দেওয়া হয়েছে। কেননা তিনি মেয়র পদে বহাল থাকলে মামলার তদন্ত বাধাগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে।
এর আগে ২০১৩ সালের ১৫ জুন রাজশাহীসহ দেশের চার সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে বিএনপির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহনগর যুবদলের আহ্বায়ক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল মেয়র পদে নির্বাচিত হন।

Leave A Reply

Pinterest
Print