রৌমারীতে আওয়ামীলীগের ওয়ার্ড কাউন্সিল উপলক্ষে ৫শ’ মোটরসাইকেলের মহড়া

0

রৌমারী (কুড়িগ্রাম)প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলার চরশৌলমারী ইউনিয়নের ৯নং পাখিউড়া ওয়ার্ড আওয়ামীলীগের কাউন্সিল উপলক্ষে ৫শ’ মোটরসাইকেল দিয়ে মহড়া দিয়ে অনুষ্ঠানে গিয়েছে রাজিবপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিউল আলম।
আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি শফিউল আলম বিভিন্ন এলাকা, হাটবাজার ও জনবহুল এলাকায় প্রচারণার পাশাপাশি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরছেন মানুষের কাছে।
গতকাল শনিবার বিকাল ৩টার দিকে প্রায় ৫শ’ মোটরসাইকেলের এক মহড়া নিয়ে রৌমারী ও রাজীবপুর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে বেড়ান। এসময় সাধারণ মানুষকে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানানো হয়।
রৌমারী, রাজীবপুর উপজেলা এবং চিলমারী উপজেলার অষ্টমীচর, নয়াহাট ও উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়ন নিয়ে গঠিত কুড়িগ্রাম-৪ আসন। গত কয়েক মাসে রাজীবপুরের বালিয়ামারী, কোদালকাটি ও নয়াচর, রৌমারীর বাইটকামারী, বানছারচর বাজার, টাপুরচর, বড়াইকান্দি, সোনাপুর, চরশৌলমারী, বাগের হাট, দাঁতভাঙ্গা, যাদুরচর, সাহেবের আলগা, নয়াহাট ও অষ্টমীচর এলাকায় জনসভা করেছেন ওই মনোনয়ন প্রত্যাশি। এছাড়াও তিনি গ্রামে গ্রামে ঘুরে নৌকায় ভোট চেয়েছেন। তার আগাম এ প্রচারনায় সাধারণ মানুষের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। আ’লীগসহ অন্যান্য দলেও আলোচনার সৃষ্টি করেছেন তিনি।
শফিউল আলম বলেন, ‘আগামি সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে আ’লীগ থেকে মনোনয়ন প্রত্যাশি হয়ে অনেক আগ থেকে মানুষের সঙ্গে সময় দিচ্ছি। সাধারণ ভোটাররাও আমাকে আন্তরিক ভাবে গ্রহণ করছে। আমাকে মনোনয়ন দিলে হারানো আসনটি পুনরূদ্ধার করব।

Leave A Reply

Pinterest
Print