শার্শা ও বেনাপোলে ব্যাপক আয়াজনে ১৫ আগস্ট উদযাপন

0

শার্শা ও বেনাপোলে ব্যাপক আয়াজনে ১৫ আগস্ট উদযাপন

বেনাপোল সংবাদদাতা :  যশোরের শার্শা ও বেনাপোলে ব্যাপক আয়াজনের মধ্য দিয়ে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০ তম শাহাদৎ বার্ষিকী পালিত হয়েছে।সকাল ১০ টায় বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন ও বেনাপোল পৌর আ,লী যুবলীগের উদ্যেগে পৃথক ভাবে বেনাপোল বলফিল্ড ও স্কুল মাঠে দোয়া-আলোচনা সভা,র‌্যালী ও জাতীর জনক বঙ্গববন্ধু শেখ মুজিবের শ্রদ্ধাঞ্জলী প্রদর্শণী হয়।

সকাল ১১ টায় বেনাপোলের পুটখালীতে আ,লীগ নেতা ঘেনা বিশ্বাস ও কাদের মোড়লের নেতৃত্বে বিশাল একটি শোক র‌্যালী বের হয়। পরে পুটখালী স্কুল মাঠে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন, পুটখালী ইউনিয়ন আ,লীগের সভাপতি আব্দুল গফফার বিশ্বাস,সাধারণ সম্পাদক আবুল হোসেন,আ,লীগ নেতা লোকমান বিশ্বাস,মোজাম্মেল হক,আরিফুর রহমান, যদু মোড়ল,আইয়ুব হোসেন,সাফিউলবারী,মতলেব সরদার প্রমুখ।

অন্যদিকে শার্শা উপজেলা প্রশাসন ও উপজেলা আ,লীগের উদ্যেগে সকাল সাড়ে ১১ টায় পৃথক ভাবে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন, যশোর ১ আসন শার্শার এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন,উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম মনজু,নির্বাহী কর্মকর্তা আব্দুস ছালাম,শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এনামুল হক,ভাইস চেয়ারম্যান মেহেদি হাসানসহ বিভিণœ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাউন্সিলর।

আলোচনায় বক্তারা বলেন,বঙ্গবব্ধুর জন্ম হয়েছিল বলে এদেশ স্বাধীনতা পেয়েছিল। আজ আ,লীগ ক্ষমতায় আছে বলে দেশের ১৬ কোটি মানুষ প্রকৃত স্বাধীনতা ভোগ করছে। এই ত্যাগী মহান নেতাকে যারা ব্যক্তিস্বার্থ উদ্ধার করার জন্য নির্মম ভাবে হত্যা করেছেন তাদেরকে বাংলার মানুষ কখনো ক্ষমা করবে না।

বাংলাদেশেরপত্র/এডি/আর

Leave A Reply

Pinterest
Print