শৈলকুপায় দু’গ্রামবাসীর তুমুল সংঘর্ষ, মহিলাসহ আহত ৫

0

ঝিনাইদহ(শৈলকুপা)প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় মহিলাসহ অন্তত ৫ জন আহত হয়েছে। এসময় বাড়ীঘর ও দোকান ভাংচুর এবং লুটপাটের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। আহতদের শৈলকুপা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
জানা যায়, উপজেলার মনোহরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছুন্দা গ্রামের ইউপি সদস্য শরিফুল গাজী ও পাইকপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য কালামের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দির্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে পাটকাটি কেনাকে কেন্দ্র করে শরিফুল মেম্বর ও সাবেক মেম্বর কালামের কর্মী সমর্থকদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে সাবেক মেম্বর কালামের নেতৃত্বে পাইকপাড়া ও চর ছুন্দা গ্রামের শত শত লোকজন ঢাল, ফালা, রামদা ও লাঠিসোটা নিয়ে ছুন্দা গ্রামের শরিফুল মেম্বর ও তার কর্মী সমর্থকদের উপর হামলা চালায়। এসময় তারা ছুন্দা গ্রামের শরিফুল, শফি, তাইজাল, খয়বার, রফিকুল, মহির ও আজিবারের বাড়ীসহ ১০/১২টি বাড়ীঘর ও দোকানপাট ভাংচুর করে। বাড়ীঘর ভাংচুর করে ফিরে যাওয়ার সময় হামলাকারীরা নগদ টাকা, স্বর্ণালংকার ও মালামাল লুটপাট করে নিয়ে গেছে বলে শরিফুল মেম্বারের লোকজন অভিযোগ করেছে।
এ বিষয়ে শৈলকুপা থানার সেকেন্ড অফিসার এসআই ইকবাল হোসেন জানান, সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি।

Leave A Reply

Pinterest
Print