শ্রীবর্দীতে জঙ্গিবাদের বিরুদ্ধে হেযবুত তওহীদের জনসভা

0

Sherpur Jonosova (1)অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ।

শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবর্দী উপজেলায় সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে হেযবুত তওহীদের জনসভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪ টায় উপজেলার শহীদ মিনার চত্ত্বরে শেরপুর জেলা আমির শফিউল আলম সম্রাটের সভাপত্বিতে জনসভায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের কেন্দ্রিয় আমির মো. মসীহ উর রহমান।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের শ্রীবর্দী উপজেলা কমান্ডার আলহাজ্ব মো. আমিনুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. শরাফত আলী, উপজেলা আ. লীগ নেতা ও শিল্পপতি মোহাম্মদ আলী (লাল), উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মো. জাকির হোসাইন, হেযবুত তওহীদের ময়মনসিংহ বিভাগীয় আমির মো. এনামুল হক বাপ্পা এবং বিশিষ্ট সাংবাদিক মো. শাহাজান আনসারী।
অনুষ্ঠানের মূখ্য আলোচক তার বক্তব্য বলেন, ”যে জঙ্গিবাদের করাল থাবায় ধ্বংস হয়ে গেছে আফগানিস্তান, ইরাক, সিরিয়া, লিবিয়া ইত্যাদি একটার পর একটা মুসলিম দেশ, সেই একই জঙ্গিবাদ হানা দিয়েছে আমাদের প্রিয় মাতৃভুমি বাংলাদেশে। এর বিরুদ্ধে কেবল সরকার বা আইন-শৃঙ্খলা বাহিনীর একক প্রচেষ্টা নয় বরং আমাদের সকলকে সোচ্চার হতে হবে, ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ গড়ে তুলতে হবে। এই জঙ্গিবাদকে সমূলে উৎপাটন করে দেশকে রক্ষা করতে হবে।এর জন্য কেবল শক্তি প্রয়োগ নয়, চাই আদর্শিক লড়াই সেই আদর্শিক লড়ায়ের মধ্য দিয়ে জাতিকে জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার সর্বাত্ম প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে হেযবুত তওহীদ।” এসময় তিনি সকলকে সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।
প্রধান অতিথির বক্তব্যে মো. আমিনুল ইসলাম এই রকম একটি অনুষ্ঠান আয়োজন করার জন্য হেযবুত তওহীদকে ধন্যবাদ জানিয়ে জঙ্গিবাদ, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের এগিয়ে আসার আহবান জানান। তিনি বলেন, ”কোন ছাত্র কোন দিকে যাচ্ছে সেই খেয়াল রাখতে হবে। অর্থের বিনিময়ে যেন কেউ জঙ্গিবাদ, সন্ত্রাস ও সাম্প্রদায়িকতার দিকে ধাপিত না হয়।” এসময় তিনি সকল অবিভাবকদেরও সন্তানদের ব্যাপারে খেয়াল রাখার আহ্বান জানান। Sherpur Jonosova (2)জনসভায় উপস্থিত জনতার একাংশ।

হেযবুত তওহীদ সদস্য মো. শফিকুল ইসলাম মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে অংশগ্রহণ করেন উপজেলা নিবার্হী অফিসার খালেদা নাসরিন, শ্রীবর্দী পৌরসভার মেয়র আবু সাইদ খোকন, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, সচেতন মহল, গণমাধ্যম কর্মীসহ এলাকার শত শত সাধারন জনতা। জনসভার পূূর্বে জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও সম্প্রদায়িকতা বিরোধী স্লোগানে একটি র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

Leave A Reply