হত্যায় জড়িত আসামীদের গ্রেফতারের দাবীতে পাটগ্রামে মানববন্ধন

0

রমজান আলী, পাটগ্রাম: হত্যাকান্ডে জড়িত আসামীদের গ্রেফতারের দাবীতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় এলাকাবাসি ও নিহতের পরিবার মানববন্ধন এবং সমাবেশ করেছে। গত ৫ জুন সন্ধায় ছুরিকাঘাতে নজরুল ইসলাম (৫০) কে হত্যা করে প্রতিপক্ষ আনোয়ার হোসেনের লোকজন। পনের দিনেও হত্যার অভিযোগে দায়েরকৃত মামলার আসামীদের গ্রেফতার করতে না পারায় পুলিশের বিরুদ্ধে অনেকে ক্ষোভ প্রকাশ করে।

বুধবার (২০ জুন) সকাল ১১ টায় উপজেলা শহরের প্রধান সড়ক চৌরঙ্গী মোড়ে সড়ক অবরোধ করে প্রায় ঘন্টাব্যাপী শত শত লোকজন মানববন্ধনে অংশ নেয়। মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন- নিহতের ছেলে মামলার বাদী সাজ্জাদ হোসেন, নিহত নজরুল ইসলামের ছোট ভাই পৌর ৭ নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আসাদ, ৭ নং পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবনুর কবির বিপ্লব, সাবেক পাটগ্রাম পৌর যুবলীগের সভাপতি, লালমনিরহাট জেলা যুবলীগের সহ সভাপতি ফিরদুজুল ইসলাম রোলেক্স প্রমূখ। সমাবেশে থানা পুলিশের নিকট বক্তারা খুনের সাথে জড়িত মামলার আসামীদের দ্রæত গ্রেফতারের দাবী জানিয়ে ৭ দিনের আল্টিমেটাম দেন। অন্যথায় আরো কঠোর কর্মসূচী পালন করা হবে বলে ঘোষণা দেন।

থানায় দায়ের মামলা সূত্রে জানা গেছে, সালিস বৈঠককে কেন্দ্র করে গত ৫ জুন মঙলবার সন্ধায় মাংস ব্যবসায়ী নজরুল ইসলাম ওরফে নজু প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হন। সালিস বৈঠক মনোপুত না হওয়ায় কাউন্সিলর রবিউলের উপর ক্ষিপ্ত হয়ে রবিউলের বড় ভাই নজুর সাথে প্রতিপক্ষের আনোয়ার হোসেনের (৩২) কথা কাটাকাটির একপর্যায়ে পেটে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় নিহতের ছেলে ওই দিন রাতে সাজ্জাদ হোসেন রুবেল, ১৫ জনকে আসামী করে পাটগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পাটগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন বলেন, জেলা গোয়েন্দা সংস্থা তদন্ত করছেন। আমরা সকলে আসামী ধরার চেষ্টা চালাচ্ছি।

Leave A Reply

Pinterest
Print