হাতিয়ার ৭ জেলের লাশ উদ্ধার পশ্চিমবঙ্গে!

0

haityaডেস্ক রিপোর্ট: গত ১৪ আগস্ট বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হওয়া নোয়াখালীর একটি মাছ ধরা ট্রলারের সন্ধান পশ্চিমবঙ্গে দক্ষিণ চব্বিশ পরগনায় পাওয়া গেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে সেটা ওই ট্রলারই কিনা তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। ট্রলারটির ভেতর থেকে উদ্ধার করা হয়েছে সাত জেলের লাশ।
হাতিয়া উপকূল থেকে ১৭ জন জেলে ও মাঝি মাল্লাসহ নিখোঁজ হয় এফবি নূর আলম নামের মাছ ধরা ট্রলারটি। হাতিয়ার জাহাজমারা ফিশিং বোট মালিক সমিতির সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য খোকন উদ্দিন জানান, চব্বিশ পরগনার পাথর প্রতিমা থানা এলাকার জেলেরা মঙ্গলবার মাছ ধরার সময় ডুবন্ত অবস্থায় একটি নৌকার সন্ধান পান। পরে নৌকার ভেতর থেকে সাতজনের গলিত লাশ উদ্ধার করা হয়।
খোকন বলেন, বোটের নন্বর দেখে স্থানীয় জেলেরা হাতিয়া ফিশিং বোট মালিক সমিতিকে ফোন করে বিষয়টি জানায়। তাদের পাঠানো ছবি দেখে হাতিয়া ফিশিং বোট মালিক সমিতি বোটটি শনাক্ত করে।
হাতিয়া থানার ওসি গোলাম ফারুক জানান, ট্রলার নিখোঁজের বিষয়ে করা জিডিতে নিখোঁজ ১৭ জেলের নাম রয়েছে। এরা হলেন- জাফর মাঝি, মো. রাশেদ, তাজুল ইসলাম, মো. দিদার, মো. মিরাজ, স্বপন, ফরহাদ, জহির উদ্দিন, মনির উদ্দিন, মিরাজ উদ্দিন, মেহরাজ উদ্দিন, সোহেল, সালাউদ্দিন, রোমান, রিয়াজ, নিশান ও এনায়েত হোসেন।

Leave A Reply