হোসেনপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম-দূনীতির অভিযোগের তদন্ত;দ্রুত অপসারনের দাবি

0

DSC06114

মোঃ এখলাছ উদ্দিন (রিয়াদ),কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি 

কিশোরগঞ্জের হোসেনপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরুদ্ধে কমিউনিটি ক্লিনিক ও হোসেনপুর হাসপাতালের বিভিন্ন অনিয়ম ও দূনীতির অভিযোগের ( স্মারক নং-পরিঃ(স্বাঃ)/ঢাকা/পার/১৫/৭২৮/১(১৫)তাং ০৯/০৫/১৫ খ্রিঃ ) তদন্তকার্য সম্পাদন করা হয়েছে।

এ উপলক্ষে বৃহঃস্পতিবার সকালে উপ-পরিচালক ও তদমত্ম কমিটির সভাপতি ডাঃ মোঃ মমতাজুল হকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল হোসেনপুর স্বাস্থ্য কমপেস্নক্সে আসেন। তদমত্মকার্ষ শুরম্ন করা আগেই হোসেনপুরে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা উক্ত কর্মকর্তার অপসারন দাবিসহ অন্যায়ের সুষ্ট বিচার দাবিতে উপজেলার সকল মুক্তিযোদ্ধাবৃন্দ,জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দের তোপের মূখে পড়েন তদমত্ম কমিটি দল। তৎক্ষনাত অপ্রিতকর ঘটনা এড়াতে হাসপাতালে পুলিশ মোতায়ন করা হয়েছে। পরে মুক্তিযোদ্ধাবৃন্দ,স্থানীয় নেতৃবৃন্দ,সাংবাদিকবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গদের কথা শুনে তদমত্ম কমিটির প্রতিনিধি দল লিখিত ভাবে অভিযোগ গ্রহন করেন। উপস্থিত জনতার দাবির প্রেক্ষিতে তিনি এক সপ্তাহের মধ্যে সমস্যা সমাধানের আশ্বাস দেন।

উলেস্নখ্য, গত বছরে ৬ সেপ্টেম্বর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিরম্নদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূনীতি অভিযোগ এনে স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক,মাননীয় মন্ত্রীমহোদয়ের একামত্ম সচিব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, সচিব স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ঢাকা, সিভিল সার্জন বরাবরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ শামছুদ্দিন ভহইয়া লিখিত অভিযোগ দায়ের করেন।

Leave A Reply

Pinterest
Print