Connect with us

জয়পুরহাট

আক্কেলপুরে অবৈধ সেমাই কারখানা আবিষ্কার ভ্রাম্মমান আদালতে জেল ও জরিমানা

Avatar photo

Published

on

আবু রায়হান, জয়পুরহাটঃ জয়পুরহাটের আক্কেলপুরে এক অভিযান চালিয়ে অবৈধ সেমাই কারখানা থেকে বিপুল পরিমান সেমাই ও সেমাই তৈরির কাাঁচামাল উদ্ধার করেছে জয়পুরহাট র‌্যাব-৫ । ১২ ই জুন বিকাল ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব-৫ এর কম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার শামিম হোসেন এর নেতৃত্বে আক্কেলপুর উপজেলার পশ্চিম আমুট্র মাদ্রাসাপাড়ার বিশিষ্ঠ্য ব্যবসায়ী শহিদুল ইসলাম শহিদ এর বাসায় গোপনে অবৈধ সেমাই কারখানায় অভিযান চালিয়ে ৩৮ খাঁচা লাচ্চা সেমাই, নিন্ম মানের ভোজ্য তেল, সেমাই প্রস্তুতের খামির আটক করে র‌্যাবের অভিযানিক টিম। পরে বিষয়টি র‌্যাব কতৃপক্ষ আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার সালাহ্উদ্দিন আহম্মেদকে প্রয়োজনীয় ব্যবসাথার জন্য অবহিত করলে তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভ্রাম্মমান আদালতের মাধ্যমে এই অবৈধ কারখার সত্বাধীকারি মোঃ আমিনুল ইসলাম সুয়েজ খাঁন (৪৫) কে ১ বছরের বিনাশ্রম কারদন্ড ও ২০ হাজার টাকা জরিমানা করেন এবং কারখানার কর্মচারি বদলগাঁছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের জগপাড়া গ্রামের নিতাই চন্দ্র মন্ডলের পুত্র নন্দন চন্দ্র মন্ডল (৩৫) কে ৬ মাসের বিনাশ্রম কারদন্ড প্রদান করে, জব্দকৃত মালামাল ধংস করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জয়পুরহাট

জয়পুরহাটে স্বামীর দেয়া আগুনে দগ্ধ গৃহবধূর মৃত্যু

Avatar photo

Published

on

বিডিপি ডেস্ক:
জয়পুরহাটের ক্ষেতলালে পারিবারিক কলহের জেরে স্বামীর দেয়া আগুনে দগ্ধ মঞ্জিলা খাতুন (২৮) মারা গেছেন।

শুক্রবার দুপুরে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত মঞ্জিলা খাতুন জয়পুরহাট সদর উপজেলার বানিয়াপাড়া গ্রামের আবদুস সবুরের মেয়ে।

ক্ষেতলাল থানার ওসি নিরেন্দ্রনাথ মণ্ডল জানান, পাঁচ বছর আগে ক্ষেতলাল উপজেলার রোয়ার গ্রামের রফিকুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম রনির সঙ্গে বিয়ে হয় মঞ্জিলার। বিয়ের পর থেকেই তাদের পারিবারিক কলহ শুরু হয়। দাম্পত্য কলহের জেরে গত ২৬ জুলাই দুপুরে নিজ বাড়িতে মঞ্জিলার গায়ে আগুন ধরিয়ে দেন শরিফুল।

নিরেন্দ্রনাথ মণ্ডল বলেন, তাকে উদ্ধার করে প্রথমে বগুড়ার শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইন্সটিটিউটে স্থানান্তর করেন। সেখানে ১১ দিন চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

ওসি বলেন, পুলিশ শরিফুল ইসলাম রনিকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় নিহতের বাবা আবদুস সবুর বাদী হয়ে থানায় মামলা করেছেন। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Continue Reading

Highlights

আক্কেলপুর উপজেলা প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Avatar photo

Published

on


আবু রায়হান, জয়পুরহাটঃ
প্রতিষ্ঠালগ্ন হতে প্রতি বছরের ন্যয় এ বছরেও আক্কেলপুর উপজেলা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২রা জুন রবিবার জয়পুরহাটের আক্কেলপুর রেলগেট সংলগ্ন উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে বিকাল ৫.৩০ মিনিটে উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি বীরেন চন্দ্র দাস এর সভাপতিত্বে যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আবু রায়হান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ও উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গের উদ্দেশ্যে পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও ফজিলত নিয়ে ইফতার পূর্ব আলোচনা ও বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার সালাহ্উদ্দিন আহমেদ। আলোচনা পর্ব শেষে দেশ ও জাতীর কল্যাণে পবিত্র কুরআন থেকে তেলোয়াত ও মোনাজাত করা হয়।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কিরণ কুমার রায়।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন আক্কেলপুর পল্লী বিদুৎ অফিসের (ডি,জি,এম) গবিন্দ্র চন্দ্র শীল, আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম বাবলু, আক্কেলপুর উপজেলা জাতী পার্টির সভাপতি আবু ওহাব চৌধুরী, আক্কেলপুর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রানা চৌধুরী, আক্কেলপুর পৌর ৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুর রাহিম বাঁধন ও ৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ মামুনুর রশিদ, নাট্যকর্মি আমর হোসেন মিন্টু, উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিরেন দাস, সাংবাদিক মোঃ সকেল হোসেন, মোঃ ইউসুফ আলীসহ প্রিন্ট-ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Continue Reading

Highlights

জয়পুরহাট জেলা প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

Avatar photo

Published

on


আবু রায়হান, জয়পুরহাটঃ
প্রতি বছরের ন্যয় এ বছরেও জয়পুরহাট জেলা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৮ মে মঙ্গলবার জয়পুরহাট জেলা প্রেসক্লাব সংলগ্ন রুচিতা হোটেল এন্ড রেস্টুরেটে জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম এর সঞ্চালনায় জেলা/ উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের উদ্দেশ্যে পবিত্র মাহে রমজানের গুরুত্ব ও ফজিলত নিয়ে ইফতার পূর্ব আলোচনা ও বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন জয়পুরহাট জেলা প্রেসক্লাবের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস. এম সোলায়মান আলী। আলোচনা পর্ব শেষে সকল সাংবাদিকদের অনুরুধে পবিত্র কুরআন থেকে তেলোয়াত ও মোনাজাতে দেশ ও জাতীর উদ্দেশ্যে বিশেষ দোয়াও করেন তিনি।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন সিনিয়র সহ-সভাপতি মতলুব হোসেন, বাংলা টিভির জেলা প্রতিনিধি রেজাউল করিম রেজা, জেটিভি নিউজ এর স্টাফ রির্পোটার আবু রায়হান, মিনহাজুর রহমান ছোটনসহ জেলার প্রিন্ট-ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Continue Reading