Connect with us

দেশজুড়ে

এস.এস.সি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্নের দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মানববন্ধন

Published

on

রংপুর প্রতিনিধিঃ

গতকাল সকাল ১১ টায়, রংপুর প্রেসক্লাবের সামনে কেন্দ্রঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে এস.এস.সি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার দাবিতে মানববন্ধন করেছে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট রংপুর জেলা শাখা। মানববন্ধনে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা আহবায়ক ও কেন্দ্রীয় সদস্য ছাত্র নেতা সাদেক হোসেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের কাউন্সিল প্রস্তুতি কমিটির আহবায়ক যুগেশ ত্রিপুরা, জেলা সদস্য গোলাপী বেগম, মৌসুমী আক্তার মৌ, কারমাইকেল কলেজ শাখার সংগঠক জনক রায়, পলিটেকনিক ইনিষ্টিটিউটের শিক্ষার্থী রিফাত আহমেদ, রংপুর সরকারী কলেজের শিক্ষার্থী নূর মেহেদী, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী জুনায়েদ আহমেদ শাওন, বেগম রোকেয়া কলেজের শিক্ষার্থী শান্তা ইসলামসহ সংগঠনের বিভিন্ন প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ।

ছাত্র নেতা সাদেক হোসেন বলেন, বর্তমানে আওয়ামী লীগ-বি.এন.পি’র গদি দখলের লড়াইয়ে জিম্মি দেশের ১৬ কোটি মানুষ এবং এই গদি দখলের লড়াইয়ের বলি হচ্ছে শিক্ষার্থীরা। আসন্ন এস.এস.সি ও সমমান পরীক্ষায় প্রায় ১৫লক্ষ পরীক্ষার্থী আজ আতঙ্কিত ও শঙ্কিত, তারা সুষ্ঠুভাবে পরীক্ষা দিতে পারবে কি না একদিন আগেও জানছে না। এর সঙ্গে শিক্ষক-অবিভাবকসহ দেশের সচেতন সমাজ উদ্বিগ্ন।

নেতৃবৃন্দ সরকারের প্রতি প্রশ্নপত্র ফাঁস ও শিক্ষার সকল সংকট নিরসনের দাবি জানান সেইসাথে আসন্ন এস.এস.সি পরীক্ষার্থীদের কথা মাথায় রেখে বিএনপিসহ সকল রাজনৈতিক দলের প্রতি ধ্বংসাত্মক কর্মকান্ড পরিহার করার আহবান জানান। মানববন্ধন পরিচালনা করেন ছাত্র ফ্রন্ট কারমাইকেল কলেজ শাখার দপ্তর সম্পাদক আশিকুল ইসলাম তুহিন।

 

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *