Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় পানিবন্ধি বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

Published

on

মিজান কাউনিয়া প্রতিনিধি: রংপুরের কাউনিয়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নে পানিবন্ধি অসহায় বন্যার্তদের মাঝে চাল ও শুকনো খাবার বিতরণ করা হয়।
রবিবার (১৩আগষ্ট) সকালে উপজেলার বালাপাড়া ইউনিয়ন ও মধুপুর ইউনিয়নের কয়েকটি গ্রামের পানিবন্ধি অসহায় বন্যার্তদের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন এবং সোমবার (১৪আগষ্ট) দুপুরে চিড়া, গুড়, লবণ, স্যালাইন, দিয়াশলাই, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটসহ ত্রাণ বিতরণ করেন।
এ সময় বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মাহফুজার রহমান মিঠু, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপঙ্কর রায়, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী খাতুন, বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনছার আলী, মধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি, বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিলদার আলী, মধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক প্রভাষক সারওয়ার আলম মুকুল, সাংবাদিক নিতাই রায়, মিজানুর রহমান, জহির রায়হান প্রমূখ।
উপজেলা প্রশাসন অফিস সূত্রে জানা যায়, পূর্বেই ১০ মেট্রিক টন চাল ও ৫০০ প্যাকেট শুকনো খাবার চিড়া, গুড়, লবণ, স্যালাইন, দিয়াশলাই, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেটসহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। আরো ২০ মেট্রিক টন চাল বরাদ্দ পাওয়া গিয়েছে যা বিতরণ করা হবে। সেই সঙ্গে বন্যার্তদের স্বাস্থ্য সেবা, গো-খাদ্যসহ বন্যা পরবর্তী দূর্যোগ মোকাবেলার জন্য সর্বাত্বক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *