Connect with us

দেশজুড়ে

কাউনিয়ায় বালাপাড়া ইউনিয়ন আ’লীগের দোয়া ও ইফতার মাহফিল

Published

on

কাউনিয়া(রংপুর)প্রতিনিধিঃ রংপুরের কাউনিয়ায় বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সোমবার (১১ জুন) কাউনিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে ইউনিয়ন সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনছার আলী এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলদার আলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এমএ হান্নান, যুগ্ন সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক প্রভাষক শফিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য আবুল কাশেম, কাউনিয়া কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মূসা আহাম্মদ, পৌর মেয়র হাকিবুর রহমান, আ’লীগ নেতা হাবিবুর রহমান, যুবলীগ নেতা ফিরোজ সরকার, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহামুদুল হাসান পিন্টু, উপজেলা ছাত্রলীগের সিঃ সহ-সভাপতি জামিল হোসাইন, সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক, কলেজ ছাত্রলীগের সভাপতি আলী আকবর হালিম প্রমূখ।

এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ ওতার সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ। অনুষ্ঠানে ইফতার পূর্ববর্তী দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *