Connect with us

বিবিধ

কাউনিয়ায় মধ্য হরিশ্বর বাইতুন-নুর জামে মসজিদে আল-কুরআনুল করীম এর ছবক অনুষ্ঠান

Published

on

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি : আল-কুরআনুল করীম মানবজাতির কল্যাণ ও মুক্তির জন্য প্রেরিত মহান আল্লাহ’র কালাম। যা সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ নবী হযরত মুহাম্মদ (সা:)-এর উপর অবতীর্ণ সর্বশেষ ও সর্বশ্রেষ্ঠ আসমানি কিতাব এবং কিয়ামত পর্যন্ত সকল মানবজাতির জন্য একমাত্র জীবনবিধান। পথভ্রান্ত, সত্য-বিচ্যুত মানবজাতিকে সত্য ও সঠিক পথে পরিচালিত করার জন্য আল-কুরআন মহান আল্লাহতালা’র এক অশেষ নিয়ামত।

রংপুরের কাউনিয়া উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে রবিবার (২২অক্টোবর) বিকালে উপজেলার বালাপাড়া ইউনিয়নের মধ্য হরিশ্বর বাইতুন-নুর জামে মসজিদ কেন্দ্রের শিক্ষার্থীদের মাঝে আল-কুরআনুল করীম এর ছবক অনুষ্ঠান ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে আওয়ামীলীগ নেতা মন্তাজ আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন উপজেলা মডেল কেয়ারটেকার মাওলানা মো.শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মো.আব্দুস সামাদ, মো.বাদশা মিয়া, মো.সুরুজ আলী, মো.শরিফ উদ্দিন, মো.কাশেম আলী, কেন্দ্র শিক্ষক হাফেজ মো.মশিউর রহমান প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন মসজিদ কমিটির সদস্য ও এলাকার মুসুল্লিসহ শিক্ষার্থীবৃন্দ।

প্রতি বছরের ন্যায় ছবক অনুষ্ঠানে ১২জন শিক্ষার্থীকে আল-কুরআনুল করীম কিতাব বিতরণ করে। পরে দেশ ও মানবজাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *