Connect with us

গাইবান্ধা

গাইবান্ধায় অপহরনের ৬ ঘণ্টা পর ব্যাংকার উদ্ধার

Published

on

গাইবান্ধা প্রতিনিধি:  গাইবান্ধার আনসার ভিডিপি ব্যাংকের সেকেন্ড অফিসার মালিক খসরুকে (৩০) অপহরণের ৬ ঘণ্টা পর গাইবান্ধা সদর উপজেলার ত্রিমোহিনী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় এক অপহরণকারীকে গ্রেফতার করা  হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ব্যাংক কর্মকর্তা মালিক খসরুকে গাইবান্ধার বাংলা বাজার এলাকা থেকে বেশ কয়েকজন দুর্বৃত্ত অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। পরে মোবাইল ফোনে তার মুক্তির বিনিময়ে স্বজনদের কাছ থেকে ৯০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা। স্বজনরা পুলিশকে ঘটনাটি জানালে মাঠে নামে পুলিশ।

দীর্ঘ অনুসন্ধানের পর খবর পেয়ে পুলিশ গিয়ে রাত দেড়টার দিকে ব্যাংক কর্মকর্তাকে উদ্ধার করে এবং অন্যতম অপহরণকারী নুরুল ইসলাম নুরু(৩৫) কে গ্রেফতার করে নিয়ে আসে।

এ ঘটনায় গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

গাইবান্ধা সদর থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ রাজিউর রহমান  শুক্রবার বিকেলে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অত্যাধুনিক প্রযুক্তি ব্যাবহার করে অপহৃত ব্যাংক কর্মকর্তার অবস্থান সনাক্ত করা হয়। পরে পুলিশের বিশেষ দল তার নেতৃত্বে অভিযান চালিয়ে মালিক খসরুকে উদ্ধার করে। এসময় অপহরণকারী দলের সদস্য নুরুল ইসলাম নুরুকে গ্রেফতার করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *