Connect with us

গাইবান্ধা

গাইবান্ধা ফুলছড়ি উপজেলায় হেযবুত তওহীদের উদ্যেগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Published

on

 গত শুক্রবার বিকেল ৪টায় গাইবান্ধা ফুলছড়ি থানার কঞ্চিপাড়া ইউনিয়নের কেতকিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হেযবুত তওহীদের উদ্যেগে আয়োজিত আলোচনা সভায় উপস্থিত আছেন হেযবুত তওহীদের রংপুর বিভাগীয় আমীর মো. আশেক মাহমুদ, দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, হেযবুত তওহীদ সদস্য জুলহাস হোসেন, কেতকীরহাট জামে মসজিদের সভাপতি মো. হামিদুল ইসলাম, মসজিদের ঈমাম মো. আমিনুল ইসলামসহ গণ্যমাণ্যব্যক্তিবর্গ।

গাইবান্ধা প্রতিনিধি: 

গাইবান্ধা ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের কেতকিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সকল শ্রেনী পেশার মানুষকে নিয়ে হেযবুত তওহীদের উদ্যেগে একটি আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
গত শুক্রবার বিকেল ৪টায় হেযবুত তওহীদ সদস্য জুলহাস হোসেনের সভাপতিত্বে আয়োজিত উক্ত অনুষ্ঠানে হেযবুত তওহীদের মূল বক্তব্য উপস্থাপন করেন হেযবুত তওহীদের রংপুর বিভাগীয় আমীর মো. আশেক মাহমুদ।
তিনি তার বক্তব্যে সকলকে সন্ত্রাসবাদ, জঙ্গীবাদ, ধর্মব্যবসা, অপরাজনীতির বিরুদ্ধে শান্তির লক্ষ্যে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানান। এই কাজে সত্য ও ন্যয়ের পক্ষে নিস্বার্থভাবে কাজ করে যাচ্ছে হেযবুত তওহীদ। হেযবুত তওহীদের চাওয়া সকল মানুষ শান্তিতে বসবাস করুক। তাই দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে শান্তির পক্ষে অন্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহব্বান জানান তিনি।
তিনি আরও বলেন, নামাজ, রোজা করা যেমন ইবাদাত, তার চেয়ে বড় ইবাদত হল সমাজে শান্তি প্রতিষ্ঠার জন্য নি:স্বার্থভাবে কাজ করা। ইসলামে ধর্মের বিনিময় নেয়া হারাম, তাই সত্যনিষ্ঠ আলেমদেরকে নি:স্বার্থভাবে কাজ করার জন্য এগিয়ে আসার জন্য আহব্বান জানান তিনি।
উপস্থিত সকলে হেযবুত তওহীদের এ আহব্বানে সারা দিয়ে সমাজে শান্তি প্রতিষ্ঠা করার জন্য স্বত:স্ফুর্তভাবে ঐক্যমত পোষন করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য বীরমুক্তিযোদ্ধা এমদাদুল হক চান্দু, বীরমুক্তিযোদ্ধা মো. আকবর আলী, বীরমুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন, দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম, হোমিও চিকিৎসক মো. শাহ কামাল, ব্যবসায়ী রঞ্জু মিয়া, কেতকীরহাট জামে মসজিদের সভাপতি মো. হামিদুল ইসলাম, মসজিদের ঈমাম মো. আমিনুল ইসলাম, সার ব্যবসায়ী মো. আব্দুল আজিজ, রফিকুল ইসলাম, মনিরুজ্জামান বাবু, আব্দুর রশিদ, শফিকুল ইসলাম শফি, সাইফুল ইসলাম কেনা মিয়া, মো. শাহ আলী, মো. আলী হোসেনসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে হেযবুত তওহীদের পক্ষে আরো উপস্থিত ছিলেন মো. তাজুল ইসলাম, মো. রবিউল ইসলাম, মো. মোসলেম উদ্দিন, জাহিদুল ইসলাম, সোহেল রানা, আলমগীর হোসেন

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *