Connect with us

দেশজুড়ে

নড়াইলের পল্লীতে প্রতিবন্ধী জোহরার বসতবাড়িতে আগুন

Published

on

Narail Fire Image

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইল সদরে পারিবারিক বিরোধের জের ধরে আগুনে পুড়িয়ে দেয়া হয়েছে প্রতিবন্ধী জোহরা বেগমের বসতবাড়ি। গত বৃহস্পতিবার গভীর রাতে সদরের সুভারঘোপ গ্রামে সৎভাইয়ের ছেলেরা এ ঘটনা ঘটিয়েছে বলে জোহরা বেগমের অভিযোগ।

বর্তমানে প্রতিবন্ধী নারী ৩ ছেলে নিয়ে পরের বাড়িতে রাত কাটাচ্ছেন। এলাকাবাসি সূত্রে জানা গেছে, সুভারঘোপ গ্রামের মৃত মনির উদ্দীন শেখের দুই স্ত্রীর দু’পক্ষের ছেলেদের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। মাস খানেক আগে পিতার দেয়া জমিতে প্রতিবন্ধী জোহরা বেগম একটি ঘর তোলেন। এতে বাধা দেয় জোহরা বেগমের সৎ ভাই আফসার শেখ ও আফজাল শেখ।এ ঘটনার জের ধরে গত রোববার সকালে জোহরা বেগমের আপন ভাই আলিম শেখ ও সৎ ভাইদের সাথে গোলযোগের সৃষ্টি হয়।

এ ঘটনার পর সৎ ভাইয়েরা নড়াইল সদর থানার এক এসআই’র কাছে মৌখিক অভিযোগ করেন। ঐদিন বিকালে নড়াইল সদর থানার এসআই শেখর চন্দ্র মল্লিক একজন কনস্টেবলসহ মোটরসাইকেলে ঘটনাস্থলে পৌঁছান। এতে ভীত হয়ে ঘরবাড়ি ছেড়ে অন্যত্র পালিয়ে যান জোহরা বেগম, তার স্বামী সন্তানসহ ভাই আলিম শেখ ও মা আছিয়া বেগম।

এ সময় পুলিশ ঘটনাস্থল ছেড়ে একটু দুরে যাবার সাথে সাথে সৎ ভাই আফজালের ছেলে আজাদ, আফসারের ছেলে লালন, জুয়েলসহ অন্ততঃ ৪/৫ জনের একটি দল জোহরা বেগমের থাকার ঘর ভাংচুর করে রাতে আগুন দেয়। অভিযুক্ত সৎ ভাই আফসার শেখের সাথে এ ব্যাপারে কথা বললে তিনি জানান, আলীম আমাদের দুই ভাইকে পিটিয়ে জখম করেছে। তবে জোহরার ঘর কে ভাংচুর করে পুড়িয়েছে তা জানি না । নিজেরাই পুড়িয়ে এখন আমাদের দোষ দিচ্ছে। নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবাস বিশ্বাস বলেন বিষয়টি তিনি জেনে যথাযথ ব্যবস্থা নেবেন ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *