Connect with us

রাজনীতি

বিএনপি জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে: শাজাহান খান

Published

on

বিএনপি মিথ্যাচার করে জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে…বিএনপি-জামায়াত পেট্রোল বোমা মেরে ও আগুন দিয়ে মানুষ হত্যা করেছে। তারা সন্ত্রাসী ও খুনির দল। ক্ষমতায় গেলে তারা আবারো এসব অপকর্ম করবে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান ।

গতকাল সোমবার রাজধানীর মতিঝিলে বিআইডব্লিউটিএ ভবনে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনায় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি। বিআইডব্লিউটিএ এ আলোচনা সভার আয়োজন করে।

শাজাহান খান বলেন, বঙ্গবন্ধুর দর্শন ও আদর্শকে ধারণ করে দেশের উন্নয়ন-অগ্রযাত্রায় সম্মিলিতভাবে কাজ করতে হবে। নিজেদের মধ্যে ভেদাভেদ ভুলে উন্নয়নের অগ্রযাত্রাকে বেগবান করে তিনি আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর এম মোজ্জামেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সংস্থার সদস্য মো: শহিদুল ইসলাম ও মো. নুরুল আলম, বিআইডব্লিউটিএ অফিসার্স এসোসিয়েশন ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আব্দুল আউয়াল, বিআইডব্লিউটিএ’র সিবিএ সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মো. আবুল হোসেন, বীরমুক্তিযোদ্ধা এ বি এম সুলতান আহম্মেদ ও শ্রমিক নেতা সাহাবুদ্দিন বক্তৃতা করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *