Connect with us

দেশজুড়ে

মিঠাপুকুরে হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

Published

on

মিঠাপুকুর প্রতিনিধি: রংপুরের মিঠাপুকুরে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী আলোচনা সভা ও প্রামাণ্য চিত্র প্রদর্শন অনুষ্ঠান করেছে রংপুর জেলা শাখা হেযবুত তওহীদ।
২০ ডিসেম্বর বুধবার সন্ধায় মিঠাপুকুর উপজেলার সালটি গোপালপুর ইউনিয়নের চৌপতি বাজারে হামিদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে হেযবুত তওহীদ মিঠাপুকুর উপজেলা সভাপতি রুহুল আমিনের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হেযবুত তওহীদের নিঃস্বার্থ উদ্যোগকে সময় উপযোগী বলে মন্তব্য করে বক্তব্য রাখেন ১৩নং সালটি গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন মো: আমিরুল ইসলাম।
হেযবুত তওহীদের দেশব্যাপী নিঃস্বার্থ কার্যক্রম তুলে ধরে যাবতীয় অন্যায়ের বিরুদ্ধে সকলকে ধর্মের প্রকৃত শিক্ষায় প্রিয় মার্র্তৃভুমি ও ধর্ম রক্ষার্থে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের মুখ্য আলোচক হেযবুত তওহীদ রংপুর জেলা শাখার সভাপতি মো. আব্দুল কুদ্দুস শামীম।
এসময় উপস্থিত ছিলেন,শাল্টি গোপালপুর ইউনিয়ন পরিষদের সচিব মো. আইয়ুব আলী, শাল্টি গোপালপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি মো. রাশেদ খান বুলু, সাধারণ সম্পাদক সামছুল আলম, ইউপি সদস্য সাহেব মিয়া, আব্দুল জলিল মন্ডলসহ অত্র ইউনিয়নের বিভিন্ন স্তরের প্রতিবাদী জনতা।
অনুষ্ঠানের শুরুতে উপজেলার হাজারো প্রতিবাদী জনতার উপস্থিতিতে জাতীয় ঐক্যের লক্ষে জঙ্গিবাদ বিরোধী প্রামাণ্য চিত্র প্রদর্শন ও রাজধানী ঢাকায় জঙ্গিবাদ বিরোধী জনসভায় হেযবুত তওহীদের মাননীয় এমামের একটি ভিডিও বক্তব্য প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *