Connect with us

দেশজুড়ে

রংপুরের পীরগাছায় হেযবুত তওহীদের জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভা

Published

on

পীরগাছা প্রতিনিধি: রংপুরের পীরগাছা উপজেলার ১নং কল্যাণী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সকল ইউপি সদস্যদের নিয়ে হেযবুত তওহীদের উদ্যোগে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় হেযবুত তওহীদের রংপুর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বজ্রশক্তির নিজস্ব প্রতিনিধি মো. আবুল কালাম আজাদ রুবেলের সভাপতিত্বে উক্ত জঙ্গিবাদ বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং কল্যাণী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুর আলম।
প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান মো. নুর আলম তার বক্তব্যে বলেন, “হেযবুত তওহীদ সারা দেশব্যাপী জনগণকে যে সত্য ও ন্যায়ের পক্ষে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে কাজ করে যাচ্ছে তা সত্যিই প্রশংসনিয়। আমি ব্যক্তিগত ভাবে ১ বছর থেকে হেযবুত তওহীদের কার্যক্রম দেখে এসেছি এবং আমার ইউনিয়নে তাদের কার্যক্রমে সহযোগিতা করেছি। হেযবুত তওহীদ নিঃস্বার্থভাবে জঙ্গিবাদের বিরুদ্ধে মানুষকে সচেতন করে ঐক্যবদ্ধ হওয়ার যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তা একদিন সফল হবে এবং এই কাজ প্রত্যেকটি মানুষের কাছে পৌছানোর জন্য সকলকে সহযোগিতার করারও আহবান জানান তিনি।”
উক্ত মতবিনিময় সভায় হেযবুত তওহীদের কার্যক্রম তুলে ধরে জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতা বিরুদ্ধে দল-মত ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবানে বক্তব্য রাখেন হেযবুত তওহীদ সদস্য ও দৈনিক বজ্রশক্তির রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান মো. আমিরুল ইসলাম।
মতবিনিময়ে হেযবুত তওহীদের কার্যক্রমের সাথে একাত্ত¡তা ঘোষনা করে বক্তব্য রাখেন অত্র ইউনিয়নের সচিব মো. মতিনুজ্জামান, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নূর নবী, ২নং ওয়ার্ড ইউপি সদস্য মো. হামিদুল ইসলাম, সংরিক্ষিত মহিলা সদস্য তাহমিনা বেগম, হোসনেয়ারা বেগম, ইউডিসি উদ্যোক্তা মো. রফিকুল ইসলাম প্রমুখ।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *