Connect with us

দেশজুড়ে

রংপুরে নয়া দিগন্ত’র আঞ্চলিক প্রতিনিধি সমাবেশ অনুষ্ঠিত

Published

on

প্রেস বিজ্ঞপ্তি: দৈনিক নয়া দিগন্তের নির্বাহী সম্পাদক বরেণ্য সাংবাদিক আযম মীর শহিদুল আহসান বলেছেন, পাঠকরাই নয়া দিগন্ত’র প্রাণ। সত্যবাদিতা ও বস্তু নিষ্ঠতার প্রশ্নে নয়া দিগন্ত সব সময়ই আপোষহীন। গনতন্ত্র ও মত প্রকাশের স্বাধীনতার পক্ষে থেকে যা ঘটনা সেই তথ্য হুবুহ পরিবেশন এবং সম্পাদকীয় পাতায় গঠনমুলক মতামত তুলে ধরে দৈনিক নয়া দিগন্ত আজ কোটি পাঠকের হৃদয় জয় করে নিয়েছে। জেলা ও উপজেলা প্রতিনিধিদের এ ব্যপারে সর্বদা সচেতন থেকে দায়িত্বপালন করতে হবে।
মঙ্গলবার রংপুর মহানগরীর এসোড ট্রেনিং সেন্টার হলরুমে নয়া দিগন্ত’র রংপুর অঞ্চলের জেলা ও উপজেলা সংবাদদাতাদের প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নয়া দিগন্ত’র জেনারেল ম্যানেজার(মার্কেটিং) মোঃ জহিরুল ইসলাম। নয়া দিগন্ত’র নিজস্ব প্রতিবেদক ও রংপুর অফিস প্রধান সরকার মাজহারুল মান্নানের সভাপতিত্বে এবং দিনাজপুর জেলা সংবাদদাতা সাদাকাত আলী খানের সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা সংবাদদাতা ইকবাল হোসেন, কুড়িগ্রাম সংবাদদাতা রেজাউল করিম রেজা, গাইবান্ধা সংবাদদাতা আসাদুজ্জামান মামুন, ঠাকুরগাঁও সংবাদদাতা গোলাম সারওয়ার সম্্রাট, নীলফামারী সংবাদদাতা আব্দুল গফুরসহ রংপুর বিভাগে কর্মরত উপজেলা সংবাদদাতাগন। সমাবেশে নিউজ, বিজ্ঞাপন ও সার্কুলেশন বিষয়ে প্রতিনিধিরা খোলামেলা আলোচনায় অংশ নেন। সবার অংশগ্রহনে সমাবেশটি প্রতিনিধিদের মিলন মোহনায় পরিনত হয়।
এসময় নির্বাহী সম্পাদক আরও বলেন, নয়া দিগন্ত’র বস্তুনিষ্ঠতা সর্বমহলে প্রমানিত সত্য। জেলা ও উপজেলা প্রতিনিধিগন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে গিয়ে অনেক ঝুঁকির মধ্যে থেকে দায়িত্ব পালন করেন। নয়া দিগন্ত’র জেলা ও উপজেলা সংবাদদাতাগন সমাজের আইকন। সত্যবাদিতা, সততা ও বস্তুনিষ্ঠতার সাথে ঘটনার নির্মোহ উপস্থাপনের মাধ্যমে তাদেরকে সব সময় কাজ করতে হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *