Connect with us

দেশজুড়ে

রংপুর জেলার ঈদের প্রধান প্রধান জামাতের সময়সূচী

Published

on

ফাইল ফটো

আমিরুল ইমলাম,রংপুর: মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে রংপুরের ঈদগাহ গুলোতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে । ঈদের জামাত অনুষ্ঠানের জন্য ঈদগাহ গুলো প্রস্তুত করা হয়েছে।
রংপুরেও ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে কালেক্টরেট ঈদগাহে সকাল সাড়ে ৮টায়। আবহাওয়া খারাপ থাকলে প্রধান জামাত অনুষ্ঠিত হবে কোর্ট জামে মসজিদে সকাল ৯টায় ও সাড়ে ৯টায় । পুলিশ লাইন্স মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল ৭টা ৪৫ মিনিটে।
এছাড়া, নগরীর মুন্সিপাড়া ঈদগাহে সকাল সাড়ে ৮টায়, কেরামতিয়া জামে মসজিদে সকাল সাড়ে ৯টায়, মন্ডলপাড়া বড় ঈদগাহ ও দামোদপুর বড় ময়দানে সাড়ে ৯টায়, মিঠাপুকুর কেন্দ্রীয় ঈদগাহে ৯টায়, বদরগঞ্জ চান্দামাড়ি কারামতিয়া ঈদগাহে সকাল সাড়ে ১০টায়, পীরগাছা জেএন মডেল উচ্চ বিদ্যালয় মাঠ, কাউনিয়া কেন্দ্রীয় ঈদগাহ, তারাগঞ্জ চৌপতি ঈদগাহ, পীরগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ, বদরগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহ ও সদর উপজেলা পরিষদ ঈদগাহে সকাল সাড়ে ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। রংপুর মেডিকেল কলেজ কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে সকাল সাড়ে ৮টায় গঙ্গাচড়া পাইকান বড় জুম্মা মসজিদ মাঠে সকাল সাড়ে ৯টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে।
ধাপ স্টাফ কোয়াটার জামে মসজিদ মাঠে এবং বুড়িরহাট কেন্দ্রীয় ঈদগাহে সকাল ৯টায় এবং গজঘন্টা ইউনিয়ন হাবু মাঠ ৫৭ জামাতে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৯টায়। এখানে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি নামাজ আজায় করবেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *