Connect with us

দেশজুড়ে

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

Published

on

রাজশাহী : রাজশাহীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এর মধ্যে জেলার মোহনপুর উপজেলার কেশরহাটে তিনজন এবং নগরীর উপকণ্ঠ কাটাখালীর মোসলেমের মোড় নামক স্থানে তিন জন নিহত হয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে কেশরহাট কোল্ডস্টোরেজের সামনে নওগাঁ থেকে রাজশাহীগামী একটি ট্রাক শ্যালো ইঞ্জিনচালিত ভটভটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই প্রভাষক জাহাঙ্গীর আলম (৩৫) নামের এক ব্যক্তি নিহত হন। তিনি মোহনপুরের পাকুড়িয়া এলাকার বাসিন্দা।

এ সময় স্থানীয়রা আহত ব্যক্তিদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় আরো দুজন নিহত হন। তবে তাদের নাম ও পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

এ ব্যাপারে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হামিদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি দুর্ঘটনার পর দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। ট্রাকের চালককে আটকের জন্য অভিযান শুরু করেছে পুলিশ। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে সকালে নগরীর উপকণ্ঠে সড়ক দুর্ঘটনায় দুই কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। সকালে কাটাখালীর মোসলেমের মোড় এলাকায় ট্রাকের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার মিজানুর রহমান (৫০) ও নাজমুল হক (৩৫) । তারা সম্পর্কে শ্বশুর-জামাতা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *