Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরের শাকচর ইউনিয়ন বাসীকে মডেল ইউপি উপহার দিতে চান তাপাজ্জেল

Published

on

picture 01রুবেল হোসেন, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার ১৬ নং শাকচর ইউনিয়ন পরিষদ বাসীকে একটি মডেল ইউনিয়ন পরিষদ উপহার দিতে চান ইউনিয়ন পরিষদ নির্বাচন পদপ্রার্থী তাপাজ্জেল হোসেন চৌধুরী টিটু। তিনি আজ রবিবার বিকেলে ০১ নং ওয়ার্ড নির্বাচনীয় প্রচার প্রচারনায় কাজে সাবেক মেম্বার আবুল কাশেমের বাড়ীতে এক উঠান বৈঠকে এই কথা বলেন। এই সময় তিনি আরো বলেন বর্তমান সরকারের সময় দেশের প্রতিটি ইউনিয়নে উন্নয়নের ছোয়া লেগেছে তবে আমাদের ইউনিয়নে বিভিন্ন রাস্তা ঘাট গুলোর বেহাল দষা। আপনাদের এই ১ নং ওয়ার্ড এর রাস্তাঘাট গুলোও খুবই খারাপ। তিনি ভোটারদের উপস্থিতি থেকে বলেন, আমি নৌকা প্রতিক নিয়ে এই ইউনিয়ন থেকে নির্বাচন করতেছি এবং আপনাদের ১নং ওয়ার্ড থেকে মো. নুরনবী পাটোওয়ারী মন্টু ভাই ফুটবল মার্কা প্রতিক নিয়ে মেম্বার পদে নির্বাচন করতেছেন। তাই আপনরা এই ১৬ নং শাকচর ইউনিয়ন এবং ১ নং ওয়ার্ড এর উন্নয়ন দেখতে চাইলে আপনারা সবাই আমাকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয় যুক্ত করবেন।
এই দিকে মেম্বার প্রার্থী নুর নবী পাটোওয়ারী মন্টু বলেন,আমি নির্বাচিত হলে এই ওয়ার্ডের কাঁচা-রাস্তা গুলু ফাকা করবো এবং সকল প্রকার অসামাজিক কাজ গুলো প্রতিরোধ করবো বলে তিনি আশ্বাস্থ করেন।
এই সময় নির্বাচণী বৈঠকে উপস্থিত ছিলেন হাসানুজ্জামান লিঠন, পারভেজ চৌধুরী, সহ প্রমুখ। এসময় ১ নং ওয়ার্ডের শত শত নারী পুরুষ ভোটার উপস্থিত ছিলেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *