Connect with us

দেশজুড়ে

লক্ষ্মীপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে ও গুলি করে হত্যার চেষ্টা

Published

on

imran ll

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার কাশিপুর গ্রামে রোববার রাত ১০ টার দিকে এমরান হোসেন নিরব (২২) নামে এক যুবলীগ কর্মীকে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। গুলিবিদ্ধ এমরান একই গ্রামের আবুল ফজলের ছেলে ও স্থানীয় যুবলীগের সক্রিয় কর্মী। তাকে আশঙ্কাজনক অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় স্থানীয় বিএনপি সমর্থিত লাদেন মাছুম বাহিনীর সন্ত্রাসীদের দায়ি করেছে আহত যুবলীগ কর্মীর পরিবার।
গুলিবিদ্ধ এমরানের বাবা আবুল ফজল জানান, সন্ধ্যায় এমরান বসতঘরে মায়ের পাশে বসে নাস্তা করছিল। এসময় স্থানীয় মনির, ইউছুপ ও রবিনসহ কয়েকজন সন্ত্রাসী তার ছেলেকে ঘর থেকে ডেকে বাইরে নেয়। একপর্যায়ে অস্ত্রেরমুখে তুলে নিয়ে বাড়ির সামনে তার কোমরে গুলি ও হাতে-পায়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনায় জড়িতরা স্থানীয় বিএনপি সমর্থিত সন্ত্রাসী লাদেন মাছুম বাহিনীর সদস্য।
দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাহাঙ্গীর হোসেন জানান, খবরপেয়ে গুলিবিদ্ধ এমরানকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়। ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *