লক্ষ্মীপুরে ছাত্রদলের সভাপতি হারুনকে সংবর্ধনা

0

লক্ষ্মীপুর প্রতিনিধি : সদ্য কারামুক্ত লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুনকে সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার (১৫ জুলাই) দুপুরে লক্ষ্মীপুর বিএনপি কার্যালয়ে এ সংবর্ধনার আয়োজন করে জেলা ছাত্রদল।
কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি সংবর্ধনা অনুষ্ঠানের উদ্বোধন করেন। জেলা ছাত্রদলের সহ-সভাপতি ফয়েজ আহমেদের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মামুনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া।
বিশেষ অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ মোহাম্মদ শামছুল আলম, জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবু। এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহিন, পৌর যুবদলের সভাপতি আবদুল আলিম হুমায়ুন, লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সভাপতি আবদুল্লাহ আল মামুন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেল, পৌর ছাত্রদলের সভাপতি মোসাদ্দেক হোসেন বাবর ও ছাত্রনেতা আবদুল্লাহ আল খালেদ প্রমুখ।
এরআগে সকালে জেলা ছাত্রদলের উদ্যোগে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে মিলিত হয়।
প্রসঙ্গত, গত ১৭ জুন রাতে পৌরসভার বাঞ্চানগর এলাকা থেকে লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ হারুনকে গ্রেফতার করা হয়। তিনি নাশকতা মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি ছিলেন। গত বুধবার (১২ জুলাই) তিনি জামিনে মুক্ত হন।

 

Leave A Reply