কুড়িগ্রামের জন-প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় করেছে হেযবুত তওহীদ

0

কুড়িগ্রাম, প্রতিনিধি: কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়ন পরিষদ হল রুমে ৭ই ফেব্রুয়ারি বুধবার সকাল ১১টায় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ধর্মের অপব্যবহার রোধে করনীয় শীর্ষক মতবিনিময় সভা করেছে হেযবুত তওহীদ কুড়িগ্রাম জেলা শাখা।

হেযবুত তওহীদের সদস্য মো.সোহাগ রানার উপস্থাপনায় সভাপতিত্ব করেন মো. মকবুল হোসেন সভাপতি হেযবুত তওহীদ কুড়িগ্রাম জেলা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো. দেলওয়ার হোসেন চেয়ারম্যান পাঁচ গাছী ইউনিয়ন।
মুখ্য আলোচক হিসাবে বক্তব্য রাখেন হেযবুত তওহীদের দিনাজপুর দক্ষিণ জেলা শাখার সাবেক সভাপতি মোহাম্মদ হাসিম উদ্দিন।
তিনি তার বক্তব্য বলেন জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সাম্রাজ্যবাদী আগ্রাসনের অশান্তি দ্বারা সমগ্র বিশ্ব প্রবল হয়ে উঠেছে। মুসলিম দেশগুলো বেশিরভাগই হুমকির সম্মুখীন হচ্ছে। ইরাক, সিরিয়া, আফগানিস্তান এবং লিবিয়া ইতিমধ্যেই ধ্বংস হয়ে গেছে। আমাদের প্রিয় মাতৃভূমির ব্যাপারে বিভিন্ন ধরনের ষড়যন্ত্র চলছে। এই দেশকে ষড়যন্ত্র থেকে রক্ষা করার জন্য জনগণের মধ্যে ধর্মের প্রকৃত সত্য শিক্ষার বিস্তার ছাড়া অন্য কোন বিকল্প নেই। আর ধর্মের সেই প্রকৃত শিক্ষাই জনসাধারণের সামনে উপস্থাপন করেছেন হেযবুত তওহীদ এই কাজ আমাদের একার পক্ষে করা সম্ভব না তাই আপনারা জনপ্রতিনিধিরা আছেন আপনাদের সাহায্য জরুরি প্রয়োজন, আমরা আমাদের এই কর্যক্রম ইউনিয়নের গ্রাম, হাট বাজার, পাড়া মহল্লায় সব জায়গায় প্রদাশন করতে চাই আশা করি আপনারা পাশে থাকবেন।
এসময় উপস্থিত ছিলেন মো.আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক হেযবুত তওহীদ কুড়িগ্রাম শাখা, ও সকল ইউপি সদস্য সদস্যাবৃন্ধ। বিডিপত্র/আমিরুল

Leave A Reply

Pinterest
Print