Connecting You with the Truth

চবির ছাত্রলীগ কমিটি স্থগিত, দুই পক্ষে ফের সংঘর্ষ

cbচট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি স্থগিত করা হয়েছে। এর জের ধরে মঙ্গলবার ছাত্রলীগের গভীর রাতে সভাপতি ও সাধারণ সম্পাদকের সমর্থকদের সংঘর্ষ হয়েছে। এর আগে সোমবারও দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। হাটহাজারী থানার ওসি মো. সালাহউদ্দিন জানান, মঙ্গলবার গভীর রাতে সংঘর্ষের সময় সোহরাওয়ার্দী হলের ১১১ থেকে ১১৪ নম্বর কক্ষে ভাংচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি জানান, ঐ হলের ছাত্রলীগের সভাপতি সমর্থক মো. আরাফাতের জন্মদিন উদযাপনকে কেন্দ্র করে সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুসারীরা সংঘর্ষে জড়ায় বলে জানতে পেরেছি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শাটল ট্রেনের সিক্সটি নাইন নামের বগিভিত্তিক একটি গ্রুপ সভাপতি টিপুর অনুসারী হিসেবে পরিচিত। আর সাধারণ সম্পাদক সুজনের সমর্থকদের গ্রুপের নাম বিজয়। সোমবার এই দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে মঙ্গলবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি স্থগিত করে দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ জানিয়েছে, কারা সংঘর্ষে জড়িত তা তিন দিনের মধ্যে জানাতে চবি ছাত্রলীগকে নোটিশ দেয়া হয়েছে। তিনদিনের মধ্যে আমরা যথাযথ জবাব না পেলে শাস্তিমূলক ব্যবস্থা নেব। তবে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি টিপুর দাবি, মঙ্গলবার রাত পর্যন্ত তিনি কোনো নোটিশ পাননি।

Comments
Loading...