Connect with us

দেশজুড়ে

অপরাধ ছাড়াই ৭ ঘন্টা আটক লক্ষীপুরের ছাত্রলীগ নেতা

Published

on

lkkরুবেল হোসেন, লক্ষীপুর প্রতিনিধি : লক্ষীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ নোমান খসরু রতনকে ৭ ঘন্টা থানায় আটকে রেখে সাদা কাগজে স্বাক্ষর নেওয়ার অভিযোগ উঠেছে। লক্ষীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ভূঁইয়ার গতবৃহস্পতিবার দুপুর ২টার দিকে মোবাইল ফোনে ডেকে তাকে থানায় আনেন। পরে রাত ৯টায় তাকে ছেড়ে দেওয়া হয়।

নোমান খসরু রতনের অভিযোগ, সম্প্রতি প্রতিপক্ষের কাছ থেকে প্রভাবিত হয়ে বাবু হোসেন নামের এক যুবককে আটকের পর ইয়াবাসহ চালান করে সদর থানার দালাল বাজার অস্থায়ী পুলিশ ক্যাম্পের এএসআই সোহেল মিয়া । এ ঘটনায় গত ১আগস্ট পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন বাবুর স্ত্রী। এছাড়া এএসআই সোহেল মিয়া এলাকার নিরপরাধ লোকজনকে মাদকদ্রব্য বহনের অভিযোগসহ কারণে-অকারণে বিভিন্ন হয়রানি করে আসছে। এর প্রতিবাদ করায় ওসি আবদুল্লাহ আল মামুন ক্ষিপ্ত হয়ে কোন কারণ ছাড়াই তাকে থানায় ডেকে নিয়ে ৭ ঘন্টা আটকে রাখে। এক পর্যায়ে অলিখিত কাগজে স্বাক্ষর নিয়ে তাকে ছেড়ে দেয়।
লক্ষীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল মামুন ভূঁইয়া বলেন, রতন কোন মামলার আসামী নয়, তার বিরুদ্ধে থানায় অভিযোগ নেই। একটি বিষয়ে জিজ্ঞাসাবাদ করে পরে তাকে ছেড়ে দেওয়া হয়। তবে অলিখিত কাগজে স্বাক্ষর নেওয়ার ব্যাপারে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।
প্রসঙ্গত, সাম্প্রতিকালে সদর থানা পুলিশের নিষ্কিয়তায় খুনোখুনি ও ডাকাতির ঘটনা বেড়ে গেছে। চিহ্নিত সন্ত্রাসী ও অবৈধ অস্ত্রধারীরা পুলিশ তাদের গ্রেফতার করছে না বলে অভিযোগ ওঠেছে। এ নিয়ে চরম উদ্বেগ ও উৎকন্ঠায় রয়েছেন স্থানীয়রা।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *