Connect with us

জাতীয়

অভিযানে ভীত হয়ে কেউ অস্ত্র খালে ফেলে গেছে: পুলিশ

Published

on

uttora_fire_arms_recovery_
নিজস্ব প্রতিবেদক:
দেশব্যাপী চলমান সাঁড়াশি অভিযানে ভীত হয়ে নালায় দুষ্কৃতিকারীরা এসব অস্ত্র ফেলে গেছে বলে জানিয়েছেন নগর পুলিশের উত্তরা বিভাগের উপ-কমিশনার (ডিসি) বিধান ত্রিপুরা। শনিবার রাতে ঘটনাস্থল উত্তরা ১৫ নম্বর সেক্টরের দিয়াবাড়ী এলাকায় সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
ডিসি বিধান ত্রিপুরা বলেন, ‘জঙ্গিবাদের বিরুদ্ধে দেশব্যাপী যে সাঁড়াশি অভিযান চলছে, তাতে ভীত হয়েই কেউ এই নির্জন এলাকায় অস্ত্র ও গোলাবারুদ ফেলে গেছে। আমাদের ধারণা এর সঙ্গে দেশীয় ও আন্তর্জাতিক চক্র জড়িত রয়েছে। ‘বড় ধরনের কোনো নাশকতার জন্যই এসব অস্ত্র মজুদ করা হয়েছিলো,’ যোগ করেন তিনি।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পরিচালক (অপারেশন্স অ্যান্ড মেনটেন্যান্স) মেজর এ টি এম শাকিল নেওয়াজ খান বলেন, পুলিশের পক্ষ থেকে খবর পাওয়ার পর ঘটনাস্থলে আসি। এরপর নালা থেকে ডুবুরিরা সাতটি ব্যাগে এসব অস্ত্র উদ্ধার করা হয়। ‘এখনও সম্ভাব্য জায়গাগুলোতে অভিযান চলছে। অভিযান শেষে অস্ত্র উদ্ধারের বিষয়ে বিস্তারিত জানা যাবে।’
এর আগে বিকেলে রাজধানীর উত্তরা ১৫ নম্বর সেক্টরের দিয়াবাড়ীর একটি খাল থেকে ৯৭টি চায়নিজ পিস্তল ও হাজার রাউন্ড গুলিসহ বিপুল অস্ত্র উদ্ধার করা হয়। আটটি কালো রঙের ব্যাগে এসব অস্ত্র ও গুলি ছিলো।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *