Connect with us

বিনোদন

আজকের টিভি আয়োজন

Published

on

টিভি আয়োজন

বিনোদন ডেস্ক :   ‘টুয়েলভ আওয়ার্স’ নাটকে আরফান নিশো ও তিশা। মাছরাঙা টিভিতে আজ রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে এটি। লিখেছেন ও পরিচালনা করেছেন মোহাম্মদ আলী মুন্না। ‘চিরকুট’ ব্যান্ডের সদস্যরা।

ছন্দে ছন্দে গানে গানে ‘ছন্দে ছন্দে গানে গানে’ অনুষ্ঠানের দৃশ্যে ফারহানা নিশো, মারিয়া নূর ও সামিয়া আফরিন। এনটিভিতে আজ রাত ৯টা ১৫ মিনিটে প্রচার হবে এটি। মোহাম্মদ নূরুজ্জামানের প্রযোজনায় আরও অংশ নিয়েছেন রুমানা মালিক মুনমুন ও ইষিকা খান। জনপ্রিয় ৫টি গানের তালে তারা নৃত্যপরিবেশন করেছেন।

দেশ টিভিতে আজ রাত ৯টা ৪৫ মিনিটে প্রচার হবে সরাসরি গানের অনুষ্ঠান ‘কল-এর গান’। এ পর্বে অংশ গ্রহণ করবেন তারা। লাড্ডু এটিএন বাংলায় আজ রাত ১২টায় প্রচার হবে নাটক ‘লাড্ডু’। রচনা রুম্মান রশীদ খান, পরিচালনায় অরুণা বিশ্বাস। অভিনয়ে সজল, জ্যোতিকা জ্যোতি, ফারুক আহমেদ ও অরুণা বিশ্বাস। অনেকের অনেক ধরনের মুদ্রাদোষের মতো সজল সুখে দুঃখে সব পরিস্থিতিতে লাড্ডু খান। লং ড্রাইভ

আরটিভিতে আজ রাত ১১টা ২৫ মিনিটে প্রচার হবে নাটক ‘লং ড্রাইভ’ পরিচালনায় মনজুরুল হাসান মিলন। কৃপণ বাবা ছেলেকে গাড়ি দিতে চান না। কিন্তু প্রেমিকাকে কথা দিয়েছে লং ড্রাইভে যাবে। ঠক ঠক ঠক দেশ টিভিতে আজ রাত ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটক ‘ঠক ঠক ঠক’। রচনা মমর রুবেল, পরিচালনায় মেহেদী হাসান টিংকু। অভিনয়ে সজল, তানজিকা, জয়রাজ ও দিলারা জামান। সজীব, তাহের আর পিয়াল নতুন বাসায় উঠেছে। প্রথম রাতেই তারা আবিস্কার করে ওপর তলা থেকে সারারাত ঠক ঠক ঠক শব্দ করে। শব্দে তাদের ঘুম হয়না। তিনজন মিলে অদ্ভুত শব্দের বিষয়টা বাড়িওয়ালাকে জানায়। মিউজিক ফিউশন মাছরাঙা টিভিতে আজ রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে বিভিন্ন ঘরানার সঙ্গীতশিল্পীদের মিউজিক জ্যামিং নিয়ে আয়োজন ‘মিউজিক ফিউশন’। জেড আই ফয়সালের প্রযোজনায় এতে অংশ নিয়েছেন বাপ্পা অ্যান্ড ফ্রেন্ডস ও এলিটা। তারা নিজেদের জনপ্রিয় কয়েকটি গানের পাশাপাশি রবীন্দ্রসংগীত, লালনগীতি ও হাসন রাজার গানের ফিউশন করেছেন।

বিষ কিংবা ভালোবাসা মাছরাঙা টিভিতে আজ দুপুর ২টা ৪০ মিনিটে প্রচার হবে টেলিছবি ‘বিষ কিংবা ভালোবাসা’। লিখেছেন মোঃ ্বআসাদুজ্জামান। পরিচালনায় কায়সার আহমেদ। অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, শ্যামল মওলা ও আলভী। ভালোবাসা, বিশ্বাস, অবিশ্বাস আর বিশ্বাসঘাতকতার গল্প নিয়ে নির্মিত হয়েছে এটি। ব্যাচেলর পার্টি এটিএন বাংলায় আজ রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে নাটক ‘ব্যাচেলর পার্টি’। রচনা শফিকুর রহমান শান্তনু, পরিচালনায় বিইউ শুভ। অভিনয়ে অপূর্ব, মৌসুমি হামিদ, নাজিরা আহমেদ মৌ, তানভীর ও জনি। তিন বন্ধু ব্যচেলর পার্টি করতে যায় ব্যাংককে। সেখানে একই হোটেলে ওঠে বাংলাদেশ থেকে আসা দুই বান্ধবী। তাদের পরিচয় হয় ঝগড়া দিয়ে। ধীরে ধীরে তারা বন্ধু হয়ে ওঠে। কিন্তু তাদের মনে লুকিয়ে রয়েছে প্রতিহিংসা।

রিভার্স সুইং এনটিভিতে আজ রাত ১১টা ১৫ মিনিটে প্রচার হবে নাটক ‘রিভার্স সুইং’। হাবিব জাকারিয়া উল্লাসের রচনায় এটি পরিচালনা করেছেন অনন্য ইমন। অভিনয়ে রিয়াজ, মম, নাঈম, ঈশিকা খান, সাবেরী আলম। তাসিক প্রতিষ্ঠিত একজন ব্যবসায়ী। একটা ভুলের কারণে মেঘলার সাথে ব্রেকআপ হয়েছে তার। এক রাতে ছিনতাইকারীর হাতে পড়া প্রিয়ন্তীকে সাহায্য করতে গিয়ে উল্টো বিপদে পড়ে।

চ্যানেল আইতে আজ সকাল সাড়ে ১০টায় বিশ্বপ্রদশনী হবে শিশুতোষ চলচ্চিত্র ‘অমি ও আইসক্রীম’ওলা’। ফরিদুর রেজা সাগরের গল্প নিয়ে ছবিটি পরিচালনা করেছেন সুমন ধর। অভিনয়ে তারিক আনাম খান, আবুল হায়াত ও মিছিল ‘ইত্যাদি’র একটি দৃশ্যে বাঁধন, পুষ্পিতা, সাদিয়া ইসলাম মৌ ও সাবিনা ইয়াসমিন। দুই তারকা মায়ের সঙ্গে দুই কন্যা অংশ নিয়েছেন গান ও নাচে। এবার ঈদে প্রচারিত এই অনুষ্ঠানটি আজ রাত ৮টার বাংলা সংবাদের পর পুনঃপ্রচার করা হবে। গ্রন্থনা, উপস্থাপনা ও পরিচালনায় হানিফ সংকেত। অপরিচিতা এনটিভিতে আজ রাত ৮টা ১০ মিনিটে প্রচার হবে বিরতিহীন নাটক ‘অপরিচিতা’। পান্থ শাহরিয়ারের রচনায় এটি পরিচালনা করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। অভিনয়ে আফজাল হোসেন, রাইসুল ইসলাম আসাদ ও সাদিয়া ইসলাম মৌ। আনিস সাহেব একটা ফ্ল্যাটে একা থাকেন। পাশের ফ্ল্যাটের সাত্তারের সঙ্গে মেলামেশা করেন।

সন্ধ্যায় আনিস যখন সাত্তারের ফ্ল্যাটে যাবে, তখন কলিং বেল বেজে ওঠে। দরজা খুলতেই দেখে এক তরুণী কালাগুল বাংলাভিশনে আজ বেলা ২টা ১০ মিনিটে প্রচার হবে টেলিছবি ‘কালাগুল’। লিখেছেন সুমন আনোয়ার। পরিচালনায় সুমন আনোয়ার ও আয়েশা মনিকা। অভিনয়ে ইন্তেখাব দিনার, তিশা, মিমো, শহীদুল আলম সাচ্চু। টুম্পাকে কিডন্যাপ করে বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় নিয়ে যাওয়া হয়। সেইসব স্থান থেকে টুম্পা পালানোর চেষ্টা করে। পালানোর সময় সে যেমন ভালো মানুষের সন্ধান পায়, ঠিক তেমনি খারাপ মানুষেরও সন্ধান পায়।

একুশে টিভিতে আজ রাত ৭টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘ত্রিভুজ আত্মা’। রচনা রাশেদ রাহা, পরিচালনায় খায়রুল বাসার নির্ঝর। অভিনয়ে আরফান নিশো, নওশীন ও কাজী আসিফ। ‘গানই আমার প্রাণ’ অনুষ্ঠানে এন্ড্রু কিশোর। কাউনাইন সৌরভের প্রযোজনায় বাংলাভিশনে আজ রাত ৯টা ৪০ মিনিটে প্রচার হবে এটি। শিল্পীর কয়েকটি জনপ্রিয় গান নিয়ে সাজানো হয়েছে এটি। গান অ্যান্ড ফান বৈশাখী টিভিতে সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে প্রচার হবে রম্য গানের অনুষ্ঠান ‘গান অ্যান্ড ফান’। নকুল কুমার বিশ্বাসের উপস্থাপনায় এতে অতিথি থাকছেন অভিনেত্রী অঞ্জনা, ফজলুর রহমান বাবু, হাসান মাসুদ ও স্বাগতা। প্রযোজনায় মহিবুর রৌফ শৈবাল। স্বপ্ন কন্যা চ্যানেল নাইনে ঈদের পঞ্চমদিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে নাটক ‘স্বপ্ন কন্যা’। জাকির হোসেন উজ্জ্বল রচনায় এটি পরিচালনা করেছেন জাহিদুল ইসলাম জাহিদ। অভিনয়ে জাহিদ হাসান, রাজী আলী, আল মনসুর, মমিন বাবু, সঞ্জিব আহমেদ, সাইদ সাখাওয়াত এবং আরো অনেকে। মুহিত একজন চিত্রশিল্পী। ছোটবেলা বাবা-মাকে হারানোর পর একাকী থাকার অভ্যাসটা বেশ ভাল ভাবেই রপ্ত করেছে সে। তার একাকিত্বের দিনগুলোতো সঙ্গি রংতুলি আর ইজেল। আত্নকেন্দ্রিক মুহিত বিশাল একটা বাড়ীতে চুপচাপ একাকী সময় কাটায় ছবি একে। ‘অতঃপর ভালোবাসা’ টেলিছবির দৃশ্যে সজল ও মৌসুমী হামিদ। চ্যানেল নাইনে আজ দুপুর ২টা ৩৫ মিনিটে প্রচার হবে এটি। লিখেছেন ও পরিচালনা করেছেন এসএ হক অলিক।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *