Connect with us

জাতীয়

আমরা ব্যবসা করতে চাই, আমাদের ধবংস করবেন না -বিজিএমইএ সভাপতি

Published

on

BGMEAস্টাফ রিপোর্টার:
বিজিএমইএ প্রেসিডেন্ট আতিকুল ইসলাম বলেছেন, “হরতাল-অবরোধের প্রতিবাদে আমরা শান্তিপূর্ণভাবে অনশন কর্মসূচি চালিয়ে যাচ্ছিলাম। আমাদের সেই কর্মসূচিতে ককটেল হামলা চালানো হলো। এভাবে বোমাবাজি করে আমাদের আটকানো যাবেনা। বোমাবাজদের কাছে আমরা মাথানত করবো না। আমরা ব্যবসা করতে চাই। আমাদের ধবংস করবেন না।”
গত কাল দুপুরে বিজিএমই ভবনের সামনে অনশন কর্মসূচি চলাকালে ককটেল হামলার পর দেওয়া বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, “আমাদের একের পর এক কর্মসুচি চলতেই থাকবে। রাজনীতিবিদদের বলবো, আপনারা রাজনৈতিকভাবে রাজনৈতিক সমস্যা সমাধান করুন। আমাদের হত্যা করে নয়। এসব করে ব্যবসা বাণিজ্য বন্ধ করার সন্ধি চলছে।” ইএবি প্রেসিডেন্ট সালাম মুর্শেদী বলেন, “আমাদের ব্যবসা করতে দিন। ব্যবসায়ীরা রাস্তায় নামলে পালানোর পথ খুঁজে পাবেন না। আমরা ধবংস হলে তার দায় কে নেবে, সে কথা চিন্তা করুন।”
রাজনৈতিকদলগুলোর উদ্দেশে এফবিসিসিআই’র সাবেক প্রেসিডেন্ট একে আজাদ আরও বলেন, “আপনারা আপনাদের রাজনীতির কারণে আমাদের পুড়িয়ে মারবেন না। আমাদের ওপর বোমাবাজি করবেন না। বায়ার রা আমাদের জিজ্ঞেস করে সমস্যা সমাধানে আমরা কী করছি। আমরা তাদের উত্তর দিতে পারিনা। আমরা নিজেরাই জানিনা আমরা কোন অনিশ্চয়তায় আছি।”
গত কাল দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর বিজিএমইএ ভবনের সামনে এ অনশন কর্মসূচি চলাকালে ককটেল হামলা হয়। এতে দুইজন আহত হয়েছে বলে প্রাথমিক খবরে জানা গেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *