Connect with us

দেশজুড়ে

ইউপি নির্বাচন: সিরাজদিখানে স্বতন্ত্র প্রার্থীকে হুমকি; ৪ টি কেন্দ্র ঝুকিপুর্ণ

Published

on

মুন্সিগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বয়রাগাদী ইউপি নির্বাচনী প্রচারণায় চেয়ারম্যান প্রার্থীর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ পাওয়া গেছে। আওয়ামীরীগ বিদ্রোহী স্বতন্ত্রপ্রার্থী বয়রাগাদী ইউপির বর্তমান চেয়ারম্যান গোলাম হাবিবুর রহমান সোহাগ এ অভিযোগ জানিয়েছেন। উপজেলার বয়রাগাদী ইউপির আ”লীগ মনোনিত প্রার্থী আলাউদ্দিন গাজী তার এলাকায় নির্বাচনী আচরনবিধী লংঙ্ঘন করে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন। এলাকায় ভোটারদের কাছে ভোট না চেয়ে তাদেরকে হুমকি প্রাদন করে আসছে ও বলা হচ্ছে আমি আলাউদ্দিন গাজী এই ইউপি নির্বাচনে ১ ভোট পেলেই পাস, জনগনের ভোট আমার দরকার নাই।
বয়রাগাদী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন দু:খ প্রকাশ করে জানান, বঙ্গবন্ধুর রক্তের বিনিময়ে এ বাংলা পেয়েছি তার হাতে গড়া নৌকা দেশরত্ন শেখ হাসিনার হাতে তুলে দিয়েছেন। সেই নৌকা সমগ্র বাংলার রক্তের সাথে মিষে আছে। কিন্তু এই নৌকা অসত লোকেদের হাতে দিয়ে নৌকার অবমাননা করা হয়েছে।
বয়রাগাদী ইউপির বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান গোলাম হাবিবুর রহমান সোহাগ তার বক্তব্যে বলেন, বয়রাগাদী ইউনিয়নের আ”লীগ মনোনিত প্রার্থী বলেন এই ইউনিয়নে আনারস মার্কার যদি কোন পোস্টার টাঙ্গানো হয় তাহলে জানে মেরে ফেলবো এবং কর্মিদের যেখানে পাবে সেখানে তাদের হাত পা ভেঙ্গে ফেলবে। আমি হাবিবুর রহমান (সোহাগ) বর্তমান চেয়ারম্যান থাকা সত্যেও কোন ভোটাদের কাছে ভোট চাইতে আমাকে দেওয়া হচ্ছেনা। আমার আনারস মার্কার কোন পোস্টার টাঙ্গালে সেই পোস্টারও সে ছিড়ে ফেলছে এবং তার কারণ সুষ্ট নির্বাচন হলে তিনি ২০% ভোটও পাবেনা। গত কাল আমার শ্বশুর আমার নির্বাচনী প্রচারনার জন্য বের হলে সে আমার শ্বশুরকে পেট্রোল দিয়ে জালিয়ে দিবে বলে ধাওয়া করে। সেই সাথে শুক্রবার সন্ধায় আমার কর্মীদের মারধর করে হুমকি প্রদান করে ও প্রার্থী নিজে আমার এক কর্মীকে মারধর করেছে।
এবিষয়ে সাংবাদিকরা আ’লীগ মনোনিত প্রার্থী আলাউদ্দিন গাজীকে ফোনে কথা বলার চেষ্টা করলে সে সাংবাদিকদের ফোন রিসিভ করে নাই।
সিরাজদিখান থানার ওসি (তদন্ত) জিল্লুর রহমান জানান, এব্যাপারে থানায় কোন অভিযোগ করা হয় নাই। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *