Connect with us

দেশজুড়ে

ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন না হলে জঙ্গিবাদের উত্থান হতে পারে : এরশাদ

Published

on

jtpনিজস্ব প্রতিবেদক, রংপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন না হলে দেশে জঙ্গিবাদের উত্থান হতে পারে। সরকার এতটাই দুর্বল হয়ে পড়েছে, কোনোভাবেই আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পারছে না।
গতকাল শনিবার দুপুরে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। এসময় কো-চেয়ারম্যান জি এম কাদের, এলজিআরইডি মন্ত্রী মসিউর রহমান রাঙ্গা উপস্থিত ছিলেন। জাতীয় পার্টির কোচ চেয়ারম্যান হিসেবে নিজের ভাই জি এম কাদেরকে ঘোষণা দেয়ার পর প্রথম রংপুর সফরে এলেন তিনি।
মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আমি মন্ত্রিসভায় না থাকলেও আছি। সময় আরো তিন বছর আছে। কিছু সমস্যাও আছে। এর মধ্যেই আমরা মন্ত্রিসভা থেকে বেরিয়ে আসব। তা না হলে জাতীয় পার্টির ভাবমূর্তি ফিরে আনা যাবে না।
দেশে একের পর এক শিশু হত্যা প্রসঙ্গে এরশাদ বলেন, আমরা নৃশংস জাতিতে পরিণত হয়ে গেছি। সামাজিক অবক্ষয় এতটাই নিচে নেমে এসেছে যে, শিশু হত্যা এখন রুটিনে পরিণত হয়েছে। সরকার খুব দুর্বল, আইনশৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পারছে না।
ইউপি নির্বাচন প্রসঙ্গে সাবেক এই প্রেসিডেন্ট বলেন, সরকারের ওপর মানুষের আস্থা নেই। সে কারণে ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে হবে কিনা সন্দেহ আছে। সুষ্ঠু নির্বাচন না হলে দেশে জঙ্গিবাদের উত্থান হতে পারে। একথা বিদেশীরাও বলছে। আমার মনে হয় সরকারও অবহিত আছে। সুষ্ঠু নির্বাচন না হলে দেশে ডেমোক্র্যাসি ফিরে আসবে না ফলে জঙ্গিবাদের উত্থান হবে বলে মন্তব্য করেন তিনি।
একুশে ফেব্রæয়ারি ভাষা দিবসে ফুল দেয়ার জন্য গতকাল দুপুরে বিমানযোগে সৈয়দপুরে আসেন এরশাদ। পরে সড়কপথে রংপুর সার্কিট হাউজে এসে সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত মতবিনিময় করেন।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *