Connect with us

দেশজুড়ে

ইসলাম অশাস্তি চায় না-শান্তি চায়: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন

Published

on

home ministerরুবেল হোসেন, লক্ষ্মীপুর: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, বাংলাদেশের মানুষ সন্ত্রাস চায় না, জঙ্গীবাদ চায় না, জালাও-পোড়াও  চায় না। এদেশের শতকরা ৯০ ভাগ হলো ইসলাম ধর্মের মানুষ মুসলমান। আর ইসলাম অশাস্তি চায় না- শান্তি চায়। শান্তির ধর্ম হলো ইসলাম। ইসলাম হত্যা ও জঙ্গীবাদের ধর্ম নয়। তিনি আজ রোববার বিকেলে লক্ষ্মীপুর ষ্টেডিয়াম মাঠে জেলা কমিউনিটি পুলিশিং সেল ও জেলা ইমাম সমিতির উদ্যোগে আয়োজিত এক ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, দেশে জঙ্গীবাদ দমন করতে না পারলে পাকিন্তান, আফগানিস্তান বা সিরিয়ার মত দেশে পরিনত হতে হবে বাংলাদেশকে। যা কোন ভাবেই কাম্য হতে পারেনা। যারা সন্ত্রাস করে, জঙ্গিবাদ করে এবং ইসলামের নামে মানুষ হত্যা করে। তাদেরকে নিরাপত্তা বাহিনীর কাছে ধরিয়ে দিতে সকল ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি আহ্বান জানান মন্ত্রী।

লক্ষ্মীপুর জেলা ভারপ্রাপ্ত পুলিশ সুপার শফিকুল ইসলামের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর- ৩ (সদর) আসনের এমপি শাহাজান কামাল, লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের এমপি আবদুল্লাহ আল মামুন, পুলিশের চট্রগ্রাম রেঞ্জের বিভাগীয় কমিশনার এ কে এম শফিকুল ইসলাম, লক্ষ্মীপুর জেলা প্রশাসক মোঃ জিল্লুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু ও সাধারন সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রমুখ।

এসময় তিনি বলেন, আমরা ধর্মভিরু, ধমান্ধ নয়। মহানবী (সা.) কে হৃদয়ে ধারন করেই আমরা ধর্ম পালন করি। ইসলাম গ্রহন করা বিদেশীকেও জঙ্গীরা হত্যা করছে। ইসলামে জঙ্গীবাদের কোন স্থান নেই। দেশের মানুষ জঙ্গীবাদ চায় না।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *