Connect with us

দিনাজপুর

খানসামায় মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সাইকেল র‌্যালি ও পথসভা

Published

on

photo

খানসামা(দিনাজপুর)প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলায় শনিবার সকাল ৯ টায় মাদক, সন্ত্রাস ও জঙ্গি বিরোধী সাইকেল র‌্যালি পথসভা অনুষ্ঠিত। খানাসামা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত প্রায় ৭ কি:মি: দৈর্ঘ সাইকেল র‌্যালিতে খানসামা উপজেলা নির্বাহী অফিসার সাজেবুর রহমানের নেতৃত্বে খামার পাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাজেদুল হক সাজু, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী, ইয়থ ফোরামের সদস্য, ইউপি সচিব, মেম্বার ও সাংবাদিক অংশগ্রহন করে।
র‌্যালিটি খামার পাড়া ইউনিয়ন পরিষদ থেকে শুরু করে ৩ কি: মি পথ অতিক্রম করে উপজেলার দুহশুহ বহুুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে মিলিত হয়। সেখানে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বলেন, আমরা সবাই নিজের জীবন কে সবচেয়ে বেসি ভালোবাসি। তাই নিজের জীবনকে ভালোবাসলে মাদককে না বলতে হবে। সকল মাদকদ্রব্যই আইনে নিষিদ্ধ। ধর্মেও নিষিদ্ধ। মাদক ও ধুমমান জীবন নষ্টকারী। ধুমপান এবং মাদক দ্রবের ফলে ক্যান্সার ও পড়ালেখার ক্ষতি হয় । তাই এটা থেকে দুরে থাকতে হবে।
তিনি আরও বলেন, সন্ত্রাস জঙ্গিবাদ আমাদের দেশে মাথাচার দিয়ে উঠেছে। সেই জন্য সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে বিরত থাকতে হবে ।
সভায় আরো বক্তব্য রাখেন, ৪নং খামার পাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হক সাজু, খানসামা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আজমল হক, মহিলা বিষয়ক আফিসার ওবাইদুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার বোজান আলী ও খানসামা উপজেলার এটিও বুলবুল হোসেন। পরে সাইকেল র‌্যালিটি পুনরায় ইউনিয়ন পরিষদ চত্তরে ফিরে আসে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *