Connect with us

দেশজুড়ে

খুলনায় মে মাসে ৫ খুন

Published

on

খুলনা প্রতিনিধি:
খুলনায় মে মাসে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হয়েছে। ওই মাসে ৫ খুন, ৭ ধর্ষণ ও ৪ নারী ও শিশু পাচারের ঘটনাসহ বিভিন্ন অপরাধে ৩১৩টি মামলা হয়েছে। এপ্রিলে এ সংখ্যা ছিল ১৪৬টি।
গতকাল সকাল সাড়ে ১০টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এ তথ্য জানানো হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. মোস্তফা কামাল।
সভায় আইনশৃঙ্খলা প্রতিবেদনে জানানো হয়, খুলনা মহানগরীর ৮টি থানায় মে মাসে খুন ২টি, ধর্ষণ ২টি, ডাকাতি ২টি, চুরি ১৪টি, অস্ত্র আইনে ৪টি, দ্রুত বিচার ২টি, নারী ও শিশু নির্যাতন ১২টি, এসিড নিক্ষেপে ১টি, নারী ও শিশু পাচার ১টি, মাদকদ্রব্য ৫৭টি এবং অন্যান্য ৫৬টি সহ মোট ১৫৩টি মামলা দায়ের হয়েছে। মহানগরী ছাড়া জেলার ৯টি থানায় মে- খুন ৩টি, ধর্ষণ ৫টি, চুরি ৩টি, দাংগা ১টি, অস্ত্র আইনে ৪টি, অপহরণ ২টি, নারী ও শিশু নির্যাতন ২৫টি, নারী ও শিশু পাচার ৩টি, মাদকদ্রব্য ৩৬টি এবং অন্যান্য আইনে ৭৮টি সহ মোট ১৬০টি মামলা দায়ের হয়।
সভায় পুলিশ সুপার মো. হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এস.এম অজিয়র রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা, র‌্যাব ও বিজিবি প্রতিনিধিসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক সভায় জানান, আগামী ছয় মাসের মধ্যে বিশেষ উদ্যোগে এসব মামলা নিষ্পত্তির ব্যবস্থা নেওয়া হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *