Connect with us

গাইবান্ধা

গাইবান্ধায় খতিব ইমাম ও শিক্ষক সম্মেলন

Published

on

IFB_Gaibandha PHOTO-01গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধি: সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে ইসলামের আহবান শীর্ষক গাইবান্ধা ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে খতিব, ইমাম ও শিক্ষক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় ইসলামিক ফাউন্ডেশন এই সম্মেলনের আয়োজন করে।
ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মো. মোজাহারুল মান্নানের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আশরাফুল মমিন খান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, মুক্তি যুদ্ধ’৭১ সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি মোজাম্মেল হক মন্ডল, পৌরসভার মেয়র অ্যাডভোকেট শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি রেজাউল করিম রেজা।
এছাড়া অন্যান্যদের মধ্যে আলোচনা অংশ নেন, ইসলামিক ফাউন্ডেশনের আব্দুস সামাদ, জামাল উদ্দিন, মোসলেম উদ্দিন, যোবায়ের হোসেন, মতিউর রহমান, সাইফুল ইসলাম, মনিরুল ইসলাম প্রমুখ। বক্তারা বলেন, ইসলাম অর্থ শান্তির ধর্ম। সুতরাং ইসলাম কখনই জঙ্গিবাদ, অকারণে হত্যাকান্ড, রাহাজানি, অনাচার এসব সমর্থন করে না। ধর্মের নামে জঙ্গিরা যে অপতৎপরতায় লিপ্ত রয়েছে সেজন্য সচেতনতা সৃষ্টির মাধ্যমে জনগণকে ঐক্যবদ্ধভাবে তা প্রতিরোধ করতে হবে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *