Connect with us

গাইবান্ধা

গাইবান্ধায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-২, আহত ১৬

Published

on

মিথুন কুমার ধর,  গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে এক শিশুসহ ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৫ জন। নিহতরা হলো, শিশু আশুরা (৫) ও অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি (৫০)। রোববার (১৭ মে)  দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে উপজেলার বত্রিশমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, কুড়িগ্রাম থেকে সিলেটগামী রোমার এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো: ১৪-০৬-৪৫) মহাসড়কের বত্রিশ মাইল এলাকায় বিকল হয়ে দাঁড়িয়ে থাকা পাথর বোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ ২ নিহত ও আহত হন কমপক্ষে ১৫ জন।

ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এসআই) জয়নুল আবেদিন বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর জরুরি বিভাগে দায়িত্বরত ডা. জিয়াউর রহমান জানান, আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে,  গাইবান্ধা জেলার সদর উপজেলার তিনমাইল নামক স্থানে রাত প্রায় সাড়ে ১১ টার দিকে গাইবান্ধা থেকে ছেড়ে আশা নওগা গামী ধানবোঝাই ট্রাক ( ঢাকা মেট্রো: ১১-০২-৬৯)  তিনমাইল নামক স্থানে আশিলে গাইবান্ধার দিকে আশা ইট বোঝাই ভটভটি ও নওগা গামী ধান বোঝাই ট্রাক টির সঙ্গে মুখোমুখি সংর্ঘষে ভটভটি টি নালায় পড়ে যায় ও মালবোঝাই ট্রাকটি রাস্থার মাঝ খানে উল্টে যায়। ফলে ঘটনার স্থানে ১ জন গুরুতর আহত হয় তাকে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করা হয় এবং রাত্রী ১১.৩০মিনিট থেকে রাত্রী ১.৩০মিনিট পযর্ন্ত রাস্থায় প্রচুর যানজট সৃস্টি হয় । উক্ত যানজটটি স্থানীয় সাধারন জনগণ ও পুলিশের সহযোগীতায় নিরসন করতে সম্ভব হয়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *