Connect with us

জাতীয়

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত, অবরোধ-ভাঙচুর

Published

on

গাজীপুর: গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত হয়েছেন। এতে বিক্ষুব্ধ শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ ও যানবাহন ভাঙচুর করেছে। মঙ্গলবার সকালে এই ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়।
গাজীপুর হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কবির, সকালে কোনাবাড়ি এলাকার স্থানীয় ডিজাইনটেক্স সোয়েটার কারখানার নারী শ্রমিক নসিমন বেগম (৪০) রিকশায় কারখানায় যাচ্ছিলেন। এসময় কালিয়াকৈরগামী একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে রাখে। এসময়  শ্রমিকরা অন্তত ৫০টি যানবাহনের কাঁচ ভাঙচুর করে।
কোনাবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোবারক হোসেন জানিয়েছেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও শিল্প পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এদিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ট্রাক চাপায় নারী পোশাক শ্রমিক নিহত হন। এঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা মহাসড়ক অবরোধ করে। তবে নিহত শ্রমিকের পরিচয় পাওয়া যায়নি।
খবর পেয়ে হাইওয়ে পুলিশ, শিল্প পুলিশ ও জেলা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করলে শ্রমিকরা বাধা দেয়। পুলিশ টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে করে শ্রমিকদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়। তবে নিহত শ্রমিকের পরিচয় পাওয়া যায়নি। পুলিশ ট্রাকসহ হেলপারকে আটক করেছে।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *