Connect with us

গাইবান্ধা

গোবিন্দগঞ্জের এমপি আজাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

Published

on

গোবিন্দগঞ্জ,প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবীতে মৌণ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। আজ রবিবার সকাল ১১টার দিকে গোবিন্দগঞ্জে ফুলপুকুরিয়া বাজারে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক সংগঠনের পক্ষ থেকে একটি বিশাল মানববন্ধন কর্মসূচী পালন করেন। মানববন্ধনে অংশ নেয়,ফুলপুকুরিয়া কলেজ,সুন্দরকোল হযরত ফাতিমা(রাঃ)বালিকা দাখিল মাদ্রসা,মেছবাউল উলুম আলিম মাদ্রাসা, আলোর দিশারী কে জি স্কুল,বহুমুখি উচ্চ বিদ্যালয়, নেছা বালিকা উচ্চ বিদ্যালয়,ব্যাটারী চালিত অটো শমিক ইউনিয়ন,কুলি শ্রমিক ইউনিয়নসহ মোট ১০টি সংগঠন ।
অপর দিকে সকাল ১০টায় গোবিন্দগঞ্জ বি এম বহু-মূখী বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে একটি বিশাল মানববন্ধন করেন।এসময় বক্তব্য রাখেন ম্যানিজিং কমিটির সভাপতি ও আওয়ামীলীগ নেতা মুকিতুর রহমান রাফি,প্রধান শিক্ষক আব্দুর রশিদ সরকার ও সহকারী প্রধান শিক্ষক ননী গোপাল,মাহাবুর আলম বাদল প্রমূখ।
ফুলপুকুরিয়ায় মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন-গুমানিগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব এস এম রিপন,গুমানিগঞ্জ ইউনিয়ন আঃলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইউপি সদস্য ইমরুল কায়েছ রিতু,ফুপুকুরিয়া কলেজের অধ্যক্ষ আশরাফুল ইসলাম,আঃলীগ নেতা আঃ রশিদ, ছাত্রলীগ সভাপতি জিন্নাতুল ইসলাম শিলং,সাবেক মেম্বার মাসুদ, সালজার প্রমূখ। বক্তারা বলেন, গোবিন্দগঞ্জের সাওতাল পল্লীতে হামলার অভিযোগে সম্প্রতি উদ্দেশ্য প্রণোদিত ভাবে স্থানীয় এমপি আব্লু কালাম আজাদকে আসামী করেন। তারা বলেন, সংসদ সদস্য আবুল কালাম আজাদ ঘটনার দিন ঢাকায় অবস্থান করলেও তিনি ঘটনাস্থলে উপস্থিত দেখিয়ে হামলার হুকুম দিয়েছেন বলে এজাহারে মিথ্যা অভিযোগ করা হয়। তারা মামলা থেকে সংসদ সদস্য আবু কালাম আজাদের নাম প্রত্যাহার করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহনের জোড় দাবী জানান। বিডিপত্র/আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *