Connect with us

খেলাধুলা

জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকা সফরে নিউজিল্যান্ডের অধিনায়ক উইলিয়ামসন

Published

on

স্পোর্টস ডেস্ক :  আগামী মাসে জিম্বাবুয়ে ও দক্ষিণ আফ্রিকা সফরের জন্য নিউজিল্যান্ড দল থেকে বাদ পড়েছেন অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। বিশ্বকাপের পরে বিশ্রামের কোনো সুযোগই পাননি ম্যাককালাম। সেই চিন্তা মাথায় রেখে দারুণ ফর্মে থাকা এই ব্যাটসম্যান-উইকেটরক্ষককে দলের বাইরে রেখেছেন কিউই নির্বাচকরা। এছাড়া আরো বিশ্রাম দেয়া হয়েছে পেসার টিম সাউদিকে। পিঠের ইনজুরির কারণে দল থেকে ছিটকে পড়েছেন পেসার ট্রেন্ট বোল্ট এবং অল রাউন্ডার কোরি এন্ডারসন।

কোচ মাইক হেসন জানিয়েছেন, ম্যাককালামের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দিবেন কেন উইলিয়ামসন। হেসন আরো জানিয়েছেন দল থেকে গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বাদ দেয়াতে দলীয় পারফরমেন্সে তা কোন প্রভাব ফেলবে না। এই সুযোগে অন্যদের নিজেদের প্রমানের সুযোগ মিলবে। তিনি বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে শক্তিশালী পারফরমেন্সের ধারাবাহিকতা বজায় রাখা। কে আছে আর কে নেই এগুলো নিয়ে আমরা মোটেই চিন্তিত নই।

নিউজিল্যান্ড স্কোয়াড :
কেন উইলিয়ামসন (অধিনায়ক), ডগ ব্রেসওয়েল (শুধুমাত্র দক্ষিণ আফ্রিকা সফরের জন্য), গ্র্যান্ড এলিয়ট, মার্টিন গাপটিল, টম ল্যাথাম, মিশেল ম্যাকক্লেনেঘান, ন্যাথান ম্যাককালাম, এ্যাডাম মিলনে, কোলিন মুনরো, জিমি নিশাম, লুক রোঞ্চি, মিশেল সান্টনার, ইশ সোদি (শুধুমাত্র জিম্বাবুয়ে সফরের জন্য), রস টেইলর, বেন হুইলার।
খবর বাসসের।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *