Connect with us

ঝিনাইদহ

ঝিনাইদহে ভুল চিকিৎসায় রোগী মৃত্যুর অভিযোগ, ক্লিনিক মালিক আটক

Published

on

Jhenidah Dead Photo 29-04-15মনিরুজ্জামান সুমন,ঝিনাইদহ: ঝিনাইদহে বেসরকারি একটি ক্লিনিকে ভুল চিকিৎসায় আলম মুন্সী নামে রোগী মৃত্যুর অভিযোগ ওঠেছে। বুধবার দুপুরে শহরের আরাপপুর এলাকার সেবা ক্লিনিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্লিনিক মালিক হাবিব হোসেনকে আটক করেছে পুলিশ। স্বজনরা জানান, দুপুর ১২টার দিকে পেট ব্যথা নিয়ে সেবা ক্লিনিকে আসেন আলম মুন্সী। তবে এসময় কোন পরীক্ষা-নিরীক্ষা ছাড়াই ক্লিনিক মালিক হাবিব তার শরীরে তিনটি ইনজেকশন পুশ করেন। ইনজেকশন দেওয়ার কিছুক্ষণ পর রোগীকে বাড়ি পাঠিয়ে দেন ক্লিনিক কর্তৃপক্ষ। বাড়ি নেওয়ার পর বিকাল ৪টার দিকে যন্ত্রনায় ছটফট করে মারা যান আলম মুন্সী। হঠাৎ তার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন স্বজনরা। মৃত আলম মুন্সী ঝিনাইদহ সদর উপজেলার কলমনখালী গ্রামের মকছেদ মুন্সীর ছেলে। তিনি নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন।

এদিকে এ মৃত্যুর ঘটনায় ক্লিনিক মালিক হাবিব হোসেনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তবে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি পুলিশের কোন কর্মকর্তা।

ঝিনাইদহ সদর থানার ওসি বিপ্লব কুমার নাথ জানিয়েছে, মৃতের পরিবার অভিযোগ করলে তা মামলা হিসেবে নিয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
উল্লেখ্য গত শনিবার রাতে ঝিনাইদহ শহরের প্রিন্স হাসপাতালে ভুল চিকিৎসায় আহসান শেখ নামে এক রোগী মারা যান।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *