Connect with us

ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে এসপির রুমে জজ কোর্টের জিপি লাঞ্ছিত – আইনজীবী সমিতির কঠোর কর্মসূচি

Published

on

আব্দুল আওয়াল, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার ফারহাত আহম্মেদের কাছে লাঞ্ছিত হয়েছেন জেলা আইনজীবী সমিতির সিনিয়র অ্যাডভোকেট ও জেলা জজকোর্টের জিপি আলতাফুর রহমান খাঁন।

বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপার ফারহাত আহম্মেদের কক্ষে এ ঘটনা ঘটে।

অসৌজন্যমূলক, অপমানজনক, ঔধ্যর্তপূর্ণ, ক্ষমতার অপব্যবহারে মানহানিকর, খারাপ আচরণ করার কারণে এদিন এর প্রতিবাদে সন্ধ্যা সাড়ে ৭টায় ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতি তাৎক্ষণিক জরুরী সভা ডাকে। সভায় উক্ত ঘটনার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান আইনজীবীরা।

আলতাফুর রহমান খাঁন জানান, পুলিশ সুপার ফারহাত আহম্মেদের কাছে একটি মামলার বিষয়ে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে এক পর্যায়ে পুলিশ সুপার অকথ্য ভাষায় গালিগালাজ ও রুম থেকে বের করে দেয়। পরে আমি তাৎক্ষণিকভাবে জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদককে বিষয়টি অবহিত করি।

পুলিশ সুপার ফারহাত আহম্মেদ অসৌজন্যমূলক আচরণের কথা স্বীকার করে বলেন, একটু মাথাটা গরম হওয়ার কারণে উনার সঙ্গে খারাপ ব্যবহার হয়েছে। আমি বিষয়টির জন্য আন্তরিকভাবে দুঃখিত।

জেলা আইনজীবী সমিতির সভাপতি তোজাম্মেদ হক মঞ্জু জানান, পুলিশ জনগণের সেবক। তার কাছে এমন আচরণ কাম্য নয়। তাই আমরা আইনজীবী সমিতির উদ্যোগে মানববন্ধন, প্রতিবাদ সভা, পুলিশ সুপারকে অপসারণের জন্য সংবাদ সম্মেলনসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে বলে জরুরি সভায় সিন্ধান্ত নেই। বিডিপি/ আমিরুল

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *