Connect with us

দেশজুড়ে

ঠাকুরগাঁওয়ে নিখোজের ৪ দিন পর কবরস্থানে বীমা কর্মকর্তার লাশ উদ্ধার

Published

on

1426420560পীরগঞ্জ (ঠাকুরগাঁও):  নিখোজের ৪ দিন পর ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে আজিমউদ্দীন (৪৮) নামে এক বীমা কর্মকর্তার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার দুপুরে পৌর শহরের পীরডাঙ্গী কবর স্থান থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য লোকবীমা প্রকল্পের পীরগঞ্জ উপজেলা ম্যানেজার তৃপ্তি রানীকে আটক করেছে পুলিশ।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি মকবুল হোসেন বলেন, রঘুনাথপুর মুন্সিপাড়া মহল্লার মৃত নিজামউদ্দীন এর ছেলে আজিমউদ্দীন মেঘনা লাইফ ইন্স্যুরেন্সের লোকবীমা প্রকল্পে পীরগঞ্জ অফিসে কো-অর্ডিনেটর হিসেবে কাজ করছিল। গত ৪ দিন আগে বীমার কিস্তি আদায়ের উদ্দেশে তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। রবিবার দুপুরের দিকে শহরের পীরডাঙ্গী কবর স্থানে তার লাশ স্থানীয়রা দেখতে পেয়ে আমাদের খবর দেন। ধারণা করা হচ্ছে দূর্বৃত্তরা অন্য কোথাও তাঁকে হত্যা করে রাতে লাশ পীরডাঙ্গী কবর স্থানে রেখে গেছে। নিহত ব্যাক্তির মুখে পোঁড়া ও বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় লোক বীমা বাঞ্চ ম্যানাজার (কোড ৫০-৮০৪) তৃপ্তি রানীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। এব্যাপারে মামলা তদন্ত কর্মকর্তা এস আই সফিকুজ্জামান বলেন, বিমা কোম্পানীর ঐ এক নারী কর্মকর্তাসহ অজ্ঞাতনামা ৫ জনকে আসামী করে গত রবিবার থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ঐ নারীকে আটক করা হয়েছে।
এদিকে, পৌরমেয়র রাজিউর রহমান বলেন, তালাকের কয়েকমাস পর ২০১৪ সালের প্রথম দিকে আমি আজিমউদ্দীন ও তার স্ত্রীর মধ্যে কলহ মিটিয়ে দিই! তাঁরা আবার সংসার করতে থাকেন। এলাকাবাসীদের ধারণা, একই মেঘনা লাইফ ইন্সুরেন্সের লোকবীমা প্রকল্পে পীরগঞ্জ অফিসে কর্মরত কো-অডিনেটর হিসাবে কাজ করছিল আজিমউদ্দীন (৪৮) এবং অত্র লোকবীমা প্রকল্পের উপজেলা ম্যানেজার তৃপ্তি রানী একই দপ্তরে কাজ করে আসছিল। এ সুবাধে তাদের মধ্যে সক্ষ্যতা গড়ে ওঠে ভালবাসায়। তাদের উভয়ের পারিবারিকভাবে আভ্যন্তরিন কলহ চলছিল বলে এলাকায় কথা উঠে।
এব্যাপারে পীরগঞ্জ থানায় একটি হত্যা মামলা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য ঠাকুরগাওয়ের মর্গে প্রেরন করা হয়েছে। পুলিশ মামলা তদান্তধীনে রয়েছে বলে প্রাপ্ত সূত্রে জানা যায়।

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *